[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯
bangla news

দ্বিতীয় দিনেও বরিশাল স্টেডিয়ামে গড়ালো না খেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৬ ৪:৪০:৪৯ পিএম
মাঠ পরিদর্শন করছেন ম্যাচ রেফারি ও আম্পায়াররা/ছবি: বাংলানিউজটুয়েন্টিফোর.কম

মাঠ পরিদর্শন করছেন ম্যাচ রেফারি ও আম্পায়াররা/ছবি: বাংলানিউজটুয়েন্টিফোর.কম

বরিশাল: মাঠ প্রস্তুত না হওয়ায় আজও বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে গড়ালো না ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) বরিশাল ও রাজশাহী বিভাগের খেলা।

তবে বৃষ্টি না হলে আগামীকাল খেলা মাঠে গড়াবে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো।

এর আগে গতকাল সোমবার (১৫ অক্টোবর) এনসিএলের বরিশাল পর্বের খেলার উদ্বোধন হয়। উদ্বোধনের পর মাঠ খেলার অনুপযোগী হওয়ায় প্রথম দিনের ম্যাচ মাঠে গড়ায়নি। 

আজ মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল থেকে ম্যাচ রেফারি মাঠ পর্যবেক্ষণ করেন।

মঙ্গলবার সকাল ৯টা, বেলা ১১টা, দুপুর ১টা এবং দুপুর ২টায় ৪বার মাঠ পরির্দশন শেষে দুপুর আড়াইটায় বরিশাল ও রাজশাহী বিভাগের ২য় দিনের খেলা হচ্ছে না বলে ঘোষণা দেন ম্যাচ রেফারি আকতার আহম্মেদ সিপার।

এদিকে ২য় দিন (আজ) খেলা অনুষ্ঠিত হবে এমন তথ্যের ভিত্তিতে সকাল থেকেই বরিশাল স্টেডিয়ামের গ্যালারীতে দর্শকের উপস্থিতি ছিলো উল্লেখযোগ্য। দীর্ঘ ৯ বছর পর বরিশাল স্টেডিয়ামে এমন প্রাণচাঞ্চল্য দেখা যায়। তবে দুপুরে খেলা হচ্ছে না এমন ঘোষণার পর হতাশ হন দর্শকরা।

এ ব্যপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো বলেন, দীর্ঘদিন বরিশাল স্টেডিয়ামে কোন প্রকার খেলা অনুষ্ঠিত না হওয়ায় মাঠের ঘাসগুলো বেশ বড় হয়। সম্প্রতি জাতীয় ক্রিকেট লীগের খেলার ভেন্যু ঘোষণা করার পর এটির পরিচর্যা শুরু হয়। ঘাস কাটা থেকে শুরু করে ড্রেসিং রুমের বেশ মেরামত করা হয়েছে। 

তবে আরো আগে এই মাঠে খেলা অনুষ্ঠিত হলে এমন সমস্যা হতো না বলে তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এমএস/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache