[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
bangla news

নির্ধারিত সময়ের আগেই ঢাকায় জিম্বাবুয়ে দল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৬ ৮:৪১:৫০ এএম
ঢাকায় জিম্বাবুয়ে দল-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকায় জিম্বাবুয়ে দল-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ও দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে ঢাকা পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রি‌কেট দল।

এমিরেটস এয়ারলাইনস যোগে দক্ষিণ আফ্রিকা থেকে মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল ৮টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা থাকলেও ১০ মিনিট আগেই রোডেশিয়ানরা অবতরণ করেছে।ঢাকায় জিম্বাবুয়ে দল-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলাদেশে পৌঁছে ১৯ অক্টোবর বিকেএসপিতে একদিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে স্বাগতিক ও সফরকারী দল। এরপর ২১ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রি‌কেট  স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে একে অপরের মুখোমুখি হবে।সিরিজের শেষ দুটি ওয়ানডে গড়াবে ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই দিবা রা‌ত্রির।ঢাকায় জিম্বাবুয়ে দল-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমওয়ানডে সিরিজ শেষে ৩-৭ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে প্রথম টেস্ট ম্যাচটি। আর এই ম্যাচ দিয়েই নয়োনাভিরাম স্টেডিয়ামটির টেস্ট অভিষেক হবে। 

দ্বিতীয় ও শেষ টেস্টটি অনুষ্ঠিত হবে ১১-১৫ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, ১৬ অক্টোবর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache