ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

‘ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখনোই প্রীতি নয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৪ ১১:১১:২৩ এএম
আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ। ছবি: সংগৃহীত

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ। ছবি: সংগৃহীত

ব্রাজিল-আর্জেন্টিনা মানেই একটা যুদ্ধ যুদ্ধ ভাব। এটা শুধু বলার জন্যই বলা নয়! এমনকি আর্জেন্টিনার ফুটবলাররাও এমনটাই ভাবেন। এবার তো আরও মোহর পড়লো এই ধারনায়। স্বয়ং ব্রাজিলের কোচ তিতেও স্বীকার করলেন, ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখনোই প্রীতি হতে পারে না। 

আকাশি-সাদা ও নীল-হলুদ জার্সি মাঠে মানেই মাঠে ও বাইরে তীব্র এক লড়াই। এমনটা স্বীকার করতে একটুও দ্বিমত করেননি তিতে। মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবের জেদ্দায় আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল। ম্যাচের আগে নিজের ভাবনা এভাবেই পরিষ্কার করে জানিয়ে দেন ব্রাজিল কোচ।

তিতে বলেন, ‘ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখনোই প্রীতি নয়। সেই ম্যাচে আমাদের আরও ভালো করতে হবে। তা নাহলে আমরা মাথা নিচু করেই মাঠ ছাড়বো।’

একদিকে ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে আর্জেন্টিনা আছে ফুরফুরে মেজাজে। অপরদিকে সৌদি আরবকে ২-০ গোলে হারিয়ে ব্রাজিলও নিজেদের গুছিয়ে নিয়েছে। কিন্তু নিজের শিষ্যদের পারফরম্যান্সে মোটেই খুশি নন তিতে। বলেন, ‘আমাদের খেলা মোটেও মুগ্ধ করার মতো ছিল না। আমরা জিতেছি কেবল আমাদের আক্রমণভাগের সৃজনশীলতার কারণে।’

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ব্রাজিল আর্জেন্টিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-14 11:11:23