ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ম্যাচের আগে ২০বার টয়লেটে যান মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
ম্যাচের আগে ২০বার টয়লেটে যান মেসি! যখন মেসিদের কোচ ছিলেন ম্যারাডোনা- ছবি: সংগৃহীত

মেসির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে এক অদ্ভুত তথ্য দিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। তার দাবি, একটা ম্যাচ শুরুর আগে ২০বার টয়লেটে যান মেসি। আর এমন একজনকে অধিনায়ক করাটা তার চোখে বোকামি।

সম্প্রতি আর্জেন্টিনা জাতীয় দল আর মেসিকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেন ম্যারাডোনা। তার মতে, ম্যাচ শুরুর আগে মেসির যে আচরণ তাতেই তাকে অধিনায়কের দায়িত্ব থেকে সরানোর জন্য যথেষ্ট।

'সে মাঠে থাকা অবস্থায়ও এটা চায়, কিন্তু সতীর্থদের সঙ্গে কথা বলার আগে সে প্লে-স্টেশনে খেলা নিয়ে ব্যস্ত থাকে। ' 'লা আলতিমা পালাবরা' নামক মেক্সিকান টেলিভিশন প্রোগ্রামে এমন কথা বলেন ম্যারাডোনা।

'আমার জন্য এটা নিয়ে কথা বলা মুশকিল, কিন্তু যে মানুষ ম্যাচের আগে ২০বার টয়লেটে যায় এমন কাউকে অধিনায়কের দায়িত্ব দেওয়া আমার মতে নির্বুদ্ধিতা। '

'বার্সার মেসি আর আর্জেন্টিনার মেসি আলাদা। '

'তাকে চাপ থেকে মুক্ত করা দরকার। '

'মেসির কাছ থেকে নেতৃত্ব নিয়ে অন্য কাউকে দেওয়া উচিত, কারণ আমরা তাকে মেসি হিসেবে পেতে চাই, যা সে হতে পারেনি। '

মেসির পাশাপাশি সাবেক কোচ হোর্হে সাম্পাওলির সমালোচনাও করেন মেক্সিকোর দ্বিতীয় বিভাগের ক্লাবে কোচ হিসেবে দায়িত্ব পালন করা ম্যারাডোনা। সেই সঙ্গে এটাও জানিয়ে দেন, মেক্সিকোর জাতীয় দলের কোচ হতে চান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।