ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

মেলবোর্নে হাসপাতাল ছাড়লেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ১:২৫:৩৯ পিএম
সাকিব আল হাসান। ফাইল ছবি: শোয়েব মিথুন

সাকিব আল হাসান। ফাইল ছবি: শোয়েব মিথুন

আগেই কথা ছিল সব ঠিকঠাক থাকলে শুক্রবার (১২ অক্টোবর) হাসপাতাল ছাড়বেন সাকিব আল হাসান। সে অনুযায়ী ৫ দিন পর হাসপাতাল ছাড়লেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

হাসপাতাল ছাড়লেও এখনই দেশে ফিরছেন না সাকিব। আরও কিছুদিন মেলবোর্নে থাকবেন তিনি। আরও কিছুদিন থেকে আঙুলের অবস্থা বুঝে দেশে আসার সিদ্ধান্ত নেবেন।

বছরের শুরুতে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাঁহাতের আঙুলে আঘাত পান সাকিব। সেই চোট নিয়েই খেলেছেন একাধিক সিরিজ ও এশিয়া কাপ। কিন্তু এশিয়া কাপের দুই ম্যাচ বাকী থাকতেই ব্যাথা সইতে না পেরে দেশে ফেরেন। আঙুলে সংক্রমণ ধরা পরায় পরবর্তীতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে দুই দফায় পুঁজ বের করা হয় তার আঙুল থেকে।

৫ অক্টোবর মেলবোর্নে যান সংক্রমণের চিকিৎসা করাতে। সেখানেই হাসপাতালে ভর্তি হন। সেখানে রিপোর্ট ভালো পাওয়া গেলেও চিকিৎসক জানান, বাঁ হাতের কড়ে আঙুলের অস্ত্রোপচার আগামী অন্তত ছয় মাসের মধ্যে করা সম্ভব নয়। তবে সংক্রমণ সেরে খেলতে পারবেন। তবে সে সময় ব্যথা অনুভব হলে অস্ত্রোপচার করাতে হবে এই অলরাউন্ডারকে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-10-12 13:25:39