[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

শ্রীলঙ্কা সফরের অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৯:২৯:৫৫ পিএম
অনূর্ধ্ব-১৯ দলের কয়েকজন সদস্য/ফাইল ফটো

অনূর্ধ্ব-১৯ দলের কয়েকজন সদস্য/ফাইল ফটো

আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য তৌহিদ হৃদয়কে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১৩ অক্টোবর ৫ ওয়ানডে ও ২টি চারদিনের ম্যাচ খেলতে কলম্বোয় পাড়ি দেবে অনূর্ধ্ব-১৯ দল।

১৭-২০ অক্টোবর ও ২৩-২৬ অক্টোবর দুটি চারদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। আর ৩০ অক্টোবর থেকে-৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ৫টি ওয়ানডে মাচের সিরিজ। সিরিজ শেষে ১০ নভেম্বর দেশে ফিরবে জুনিয়র টাইগাররা।

সদ্য সমাপ্ত যুব এশিয়া কাপে সেমিফাইনালে ভারতের কাছে হেরে বিদায় নেয় বাংলাদেশের যুবারা। এই আসরের গ্রুপ পর্বে এই শ্রীলঙ্কার কাছেই হেরে গিয়েছিলেন তৌহিদরা। এবার তাদের মাটিতে গিয়ে ভালো কিছু করার প্রত্যাশা নিয়েই দেশ ছাড়বে যুবারা।

শ্রীলঙ্কা সফরের অনূর্ধ্ব-১৯ দল:

তৌহিদ হৃদয় (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সাজ্জাদ হোসেন সিয়াম, মোহাম্মদ প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, শামীম হোসেন, আকবর আলী, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান মোহান্না, মোহাম্মদ রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, আসাদুল্লাহ হিল গালিব, শাহীন আলম।

স্ট্যান্ড বাই: প্রিতম কুমার, শাহাদাৎ হোসেন, অভিষেক দাস, তানজিম হাসান সাকিব, মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache