[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

একাদশে সুযোগ পেলে সদ্ব্যবহার করবেন রাব্বি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৮:১২:২৩ পিএম
ফজলে মাহমুদ রাব্বি। ছবি: সংগৃহীত

ফজলে মাহমুদ রাব্বি। ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের মধ্যে বর্তমানে আলোচিত একটি নাম ফজলে মাহমুদ রাব্বি। সবাইকে অবাক করে দিয়ে বৃহস্পতিবার (১১ অক্টোবর) ঘোষিত জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াডে তার নাম যোগ করা হয়। অলরাউন্ডার হিসেবে দলে ডাক পাওয়া রাব্বিও দলে ডাক পেয়ে দারুণ উচ্ছ্বসিত। জানালেন আসন্ন জিম্বাবুয়ে সিরিজে টাইগার মুল স্কোয়াডে ডাক পেলে নিজের শতভাগ দিয়ে খেলবেন।

প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পাওয়া ৩০ বছর বয়সী এই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার জানান, দলে স্থায়ী হতে সর্বোচ্চ চেষ্টা করবেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বাংলানিউজকে দেয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘খুবই ভাল লাগছে। আপনারা জানেন সম্প্রতি আমি বেশ ভাল টাচে আছি। যদি একাদশে সুযোগ পাই নিজের জায়গাটি স্থায়ী করতে চেষ্টা করব।’

নিজের পারফরম্যান্স নিয়ে খুব একটা বাড়িয়ে বলেননি রাব্বি। জাতীয় ক্রিকেট লিগের চলমান আসরে রংপুর বিভাগের বিপক্ষে করেন ১৯৫ রান। মূলত তাকে ইনজুরিতে আক্রান্ত টাইগার বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানের বদলি হিসেবে পরখ করার জন্য দলে ডাকা হয়েছে।

এদিকে এই সিরিজ দিয়েই প্রায় ১০ মাস পর ওয়ানডে দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

স্বাগতিক টাইগারদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে  আগামি ১৬ অক্টোবর বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। বাংলাদেশে পৌঁছে ১৯ অক্টোবর বিকেএসপিতে একদিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে তারা। 

২১ অক্টোবর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রি‌কেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ও সফরকারীরা। সিরিজের শেষ দুটি ওয়ানডে গড়াবে ২৪ ও ২৬  অক্টোবর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে শুরু হবে।

জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশ স্কোয়াডঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফ উদ্দীন ও ফজলে রাব্বি।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এইচএল/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache