[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

জিম্বাবুয়ে সিরিজে চমক ফজলে রাব্বি, ফিরলেন সাইফউদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৬:৫০:৪৭ পিএম
নবাগত ফজলে রাব্বি।  ছবি: সংগৃহীত

নবাগত ফজলে রাব্বি। ছবি: সংগৃহীত

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে চলতি মাসের শেষে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে চমক হিসেবে রাখা হয়েছে অলরাউন্ডার ফজলে রাব্বিকে।

ইনজুরির কারণে অনুমিতভাবেই দলে নেই তামিম ইকবাল ও সাকিব আল হাসান। চলতি বছরের জানুয়ারিতে সবশেষ ওয়ানডে খেলা মোহাম্মদ সাইফউদ্দিন আবারও ডাক পেয়েছেন।

স্বাগতিক টাইগারদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে  আগামি ১৬ অক্টোবর বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। বাংলাদেশে পৌঁছে  ১৯ অক্টোবর বিকেএসপিতে একদিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে তারা। 

২১ অক্টোবর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রি‌কেট  স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের  প্রথম  ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ও সফরকারীরা। সিরিজের শেষ দুটি ওয়ানডে গড়াবে ২৪ ও ২৬  অক্টোবর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।  প্রতিটি ওয়ানডে ম্যাচই  বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে শুরু হবে।

জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশ স্কোয়াডঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফ উদ্দীন ও ফজলে রাব্বি।

বাংলাদেশ সময়ঃ ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮

এইচএল/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache