[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বিপিএল প্লেয়ার নিলামের তারিখ পরিবর্তন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৫:৩৮:১৯ পিএম
বিপিএল ট্রফি। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বিপিএল ট্রফি। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ঢাকা: বিপিএল ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফটের (নিলাম) তারিখ ২৫ অক্টোবর নির্ধারণ করা হলেও পরিবর্তন করা হয়েছে। নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে ২৮ অক্টোবর। কারণ হিসেবে জানানো হয়, বিসিবি অফিসিয়ালরা এই তারিখে ঢাকায় থাকবেন না।

মূলতঃ আসন্ন জিম্বাবুয়ে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচটি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। আর বোর্ডের বেশিরভাগ কর্মকর্তারা ম্যাচের সিন সেখানে উপস্থিত থাকবেন। আর ড্রাফট ঢাকায় হওয়ার কথা, তাই বিসিবি অফিসিয়ালদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করতেই আগের তারিখ বদলে নতুন তারিখ নির্ধারিত হয়।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সংবাদ মাধ্যমকে বিষয়টি সম্পর্কে জানান বিপিএল গভর্নিং কাউন্সিল সূত্র।  

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচ সিরিজের ওয়ানডের প্রথমটি ২১ অক্টোবর মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও শেষ দু’টি ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

আর সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের ৫ জানুয়ারি মাঠে গড়াবে দেশের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ টুর্নামেন্ট বিপিএল এর ষষ্ঠ সংস্করণের খেলা।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এইচএল/এমকেএম  

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache