[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

মোনাকোর কোচ হচ্ছেন থিয়েরি অঁরি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ২:৪৬:৩৫ পিএম
থিয়েরি হেনরি অরি। ছবি: সংগৃহীত

থিয়েরি হেনরি অরি। ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামের সহকারী কোচ হিসেবে বেশ সুনাম কুড়ান থিয়েরি হেনরি অঁরি। ২০১৮ বিশ্বকাপে বেলজিয়াম সেমিফাইনাল পর্যন্ত পৌঁছালে আলোচনায় আসেন তিনি। সেই অঁরিই এবার আরও বড় দায়িত্ব পেতে চলেছেন। সহকারী থেকে হয়ে যাচ্ছেন প্রধান কোচ। ফ্রেঞ্চ লিগ ওয়ানের দল মোনাকোর কোচের দায়িত্ব দেওয়া হতে পারে তাকে!

লিগে মোনাকোর সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। লিওনার্দো জার্দিমের অধীনে মৌসুমের প্রথম নয় ম্যাচ খেলে ফেলেছে দলটি। টেবিলে অবস্থান ১৮ নম্বরে! সংবাদমাধ্যমের দাবি, জার্দিমকে ছাঁটাই করবে ক্লাব কতৃর্পক্ষ। আর তার স্থলাভিষিক্ত হবেন সাবেক ফরাসি স্ট্রাইকার থিয়েরি অঁরি।

এই মোনাকোতেই ফুটবলার হিসেবে দারুণ সফল ছিলেন অঁরি। ১৯৯৬-৯৭ সালে মোনাকোকে লিগ ওয়ান শিরোপা জেতানোর পেছনে সবচেয়ে বেশি অবদান ছিল তার।

তবে অরিকে নিয়ে আলোচনা এখানেই থামছে না। ব্রিটিশ সংবাদ মাধ্যম আরও আগেই দাবি করেছে, চ্যাম্পিয়নশিপের দল অ্যাস্টন ভিলার কোচ হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন অঁরি। তবে আর্সেনালের সাবেক এই কিংবদন্তি ফুটবলার কাকে বেঁছে নেবেন তা এখনও আনুষ্ঠানিকভাবে জানাননি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ফ্রান্স
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache