[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

বলিউড তারকা জেরিনের সঙ্গে ফখরের সম্পর্ক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১০ ৭:২৮:৩০ পিএম
ফখর-জেরিন/ছবি: সংগৃহীত

ফখর-জেরিন/ছবি: সংগৃহীত

বলিউডের অভিনেত্রী জেরিন খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পাকিস্তানি ক্রিকেটার ফখর জামান, এমনকি কয়েকমাস ধরে একে অন্যের সঙ্গে ডেটিং করছেন। এমন খবর ছড়িয়ে পড়ার প্রেক্ষিতে মুখ খুলেছেন জেরিন। এই খবরকে নিছক গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এই বলি তারকা।

ভারতের একটি অনলাইন পত্রিকা সম্প্রতি খবর প্রকাশ করে, জেরিন খানের সঙ্গে ডেট করছেন ফখর। সেই রিপোর্টে দাবি করা হয়, ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার পর এবার পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়েছেন ‘হেট স্টোরি-২’খ্যাত জেরিন।

নিউজ ওয়ান ইন্ডিয়া নামের ওই অনলাইন পত্রিকার রিপোর্টটি শুরু করা হয়েছে এভাবে, ‘আজ, আমরা বলিউড তারকা জেরিন খানকে নিয়ে কথা বলছি, যিনি একজন পাকিস্তানি ক্রিকেটারকে মন দিয়েছেন এবং এই ক্রিকেটারের নাম হচ্ছে ফখর জামান, যিনি ওয়ানডেতে তার দ্রুততম ১০০০ রান পূর্ণ করেছেন।’

তবে এই বিষয়ে এখনও মুখ খুলেননি ফখর। টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন জেরিন। এক পোস্টে তিনি ওই সংবাদের লিংকে রিটুইট করে লিখেছেন, ‘বাজে কথা’।

ক্রিকেটারদের সঙ্গে বিশেষ করে বলিউডের তারকা অভিনেত্রীদের সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের সম্পর্কে জড়ানো নতুন কিছু নয়। এর আগেও সাবেক পাকিস্তানি অধিনায়ক শহীদ আফ্রিদির সঙ্গেও জেরিনের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। দুজনকে একসঙ্গে দেখাও গিয়েছিল। তবে সম্পর্কের কথা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন জেরিন।

তারও আগে বিশ্বকাপজয়ী পাকিস্তানি অধিনায়ক ইমরান খানের সঙ্গে ভারতীয় তারকা জিনাত আমান, কিংবদন্তী পেসার ওয়াসিম আকরামের সঙ্গে বলিউডের বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেন আর শোয়েব আখতারের সঙ্গে সোনালী বেন্দ্রের সম্পর্কের কথা বেশ জোরেশোরে শোনা গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এমএইচএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache