[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

রংপুরের জার্সিতে বিস্ফোরক ডি ভিলিয়ার্স-হেলস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১০ ১:৩১:০৯ পিএম
রংপুরের জার্সিতে খেলবেন ডি ভিলিয়ার্স-হেলস-ছবি: সংগৃহীত

রংপুরের জার্সিতে খেলবেন ডি ভিলিয়ার্স-হেলস-ছবি: সংগৃহীত

ঢাকা: ইংল্যান্ড ওপেনার ব্যাটসম্যান অ্যালেক্স হেলস নিশ্চিত। তার সঙ্গে দুই বছরের চুক্তিও সেরে ফেলেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল (বিপিএল) রংপুর রাইডার্স। টপ অর্ডার এই ব্যাটসম্যানের সঙ্গে আসছেন টি-টোয়েন্টি দুনিয়ার কাঁপন ধরানো ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও। আর আগের আসরের ক্যারিবীয় টর্নেডো ক্রিস গেইল তো আছেনই।

ওপেনিংয়ে ক্রিস গেইলকে সঙ্গ দেবেন হেলস, এরপরেই ব্যাটিংয়ে আসবেন এবি। ভাবুন তো প্রতিপক্ষ বোলারদের কী হাল হবে? হ্যাঁ, বিপিএল ষষ্ঠ আসরে ঠিক এমনই হবে রংপুর রাইডার্সের ব্যাটিং লাইন আপ।

হেলস ও ডি ভিলিয়ার্সকে মূলত বিদেশি ডিরেক্ট সাইনিং খেলোয়াড়ের কোটায় নিচ্ছে মাশরাফির রংপুর রাইডার্স। বলে রাখা ভাল ষষ্ঠ আসরের জন্য দু’জন বিদেশি ক্রিকেটারকে ডিরেক্ট সাইনিংয়ের সুযোগ রাখা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্ভরযোগ্য একটি সূত্র বুধবার (১০অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছ্।

‘অ্যালেক্স হেলসের সঙ্গে রংপুর দুই বছরের চুক্তি করেছে। তবে ডি ভিলিয়ার্স সম্ভবত এবছরই খেলবেন।’

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় বিপিএলকে সামনে রেখে এরই মধ্যে রিটেইনি চার ক্রিকেটারের নাম বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) জমা দিয়েছে রংপুর রাইডার্স। গেল আসরের দুই মারকুটে ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালামের মধ্যে ক্রিস গেইলকে রেখে ম্যাককালামকে ছেড়ে দিয়েছে। আর দেশি খেলোয়াড়দের তালিকা থেকে বাদ পড়েছেন রুবেল হোসেন। বাকি যে তিনজনকে রিটেইন করা হয়েছে তারা হলেন মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু ও মোহাম্মদ মিঠুন।

আগামী ২৫ অক্টোবর বিপিএল নিলাম অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ১০ অক্টোবর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db