ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাফ মাতিয়ে দেশে ফিরেছে চ্যাম্পিয়ন কিশোরীরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৮
সাফ মাতিয়ে দেশে ফিরেছে চ্যাম্পিয়ন কিশোরীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ নারী ফুটবল দল।

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরেই চ্যাম্পিয়নের তকমা জেতা বাংলাদেশ নারী ফুটবলাররা আজ সোমবার সকালে দেশে ফিরেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তাদের ফুল দিয়ে ও মিষ্টি মুখ করিয়ে স্বাগত জানান বাফুফের কর্মকর্তাগণ।

গত রোববার (৭ অক্টোবর) রাতে ভুটানের চাংলিমিথান স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের মেয়েদের ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এটি এই প্রতিযোগিতার প্রথম আসর।

আর তাতেই বাজিমাত করেছে বাংলাদেশের মেয়েরা।

পুরো টুর্নামেন্টে প্রতিপক্ষের জালে ২৪ গোল দিয়ে বাংলাদেশের কিশোরীরা মাত্র ১ গোল হজম করেছে। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানের জালে ১৭ গোল, দ্বিতীয় ম্যাচে নেপালের জালে ২ গোলের বিপরীতে ১ গোল হজম করার পর সেমিতে ভুটানের জালে ৪ গোল আর ফাইনালে নেপালের জালে ১ গোল দিয়েছে বাংলাদেশের কিশোরীরা।

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ছিল ‘বি’ গ্রুপে। যেখানে মারিয়াদের প্রতিপক্ষ ছিল নেপাল ও পাকিস্তান। ‘এ’ গ্রুপে ছিল ভারত, স্বাগতিক ভুটান ও মালদ্বীপ।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।