ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ওয়েস্ট ইন্ডিজ গেলেন ফরহাদ রেজা, ফিরছেন আলাউদ্দিন বাবু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১১
ওয়েস্ট ইন্ডিজ গেলেন ফরহাদ রেজা, ফিরছেন আলাউদ্দিন বাবু

ঢাকা: বিমানে থাকতেই জ্বর অনুভব করিলেন আলাউদ্দিন বাবু। বিমানে চলতে চলতেই জ্বর বাড়তে থাকে।

প্রাথমিক চিকিৎসা দিয়েও খুব একটা লাভ হচ্ছিলো না। ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে হাসপাতালে যেতে হয় তাকে। পরীক্ষা-নিরীক্ষার পর ধরাপড়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন ‘এ’ দলের দ্রুতগতির এই বোলার।

আলাউদ্দিন বাবুকে ছাড়াই প্রথম চারদিনের ম্যাচে খেলে ফেলেছে বাংলাদেশ ‘এ’ দল। সুস্থ হয়ে মাঠে ফিরতে প্রায় তিন সপ্তাহ সময় লেগে যাবে। অতএব ওয়েস্ট ইন্ডিজ সফরে আলাউদ্দিন বাবুর খেলা হচ্ছে না। ফিরতি বিমান ধরার অপেক্ষায় আছেন তিনি। শরীর একটু সুস্থ হলেই দেশে ফিরে আসবেন।

আলাউদ্দিন বাবুর পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজে পাঠানো হয়েছে জাতীয় দলের সাবেক অলরাউন্ডার ফরহাদ রেজাকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে জানা গেছে বুধবার রাতেই দেশ ছেড়েছেন ফরহাদ রেজা।

এদিকে এন্টিগায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের প্রথম চারদিনের ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হয়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে সফরকারী দলের দুই ব্যাটসম্যান শতক হাঁকিয়েছেন। মমিনুল হক ১৫০ এবং জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসেন ১৩৪ রানের ইনিংস খেলেছেন।

১২ নভেম্বর থেকে সেন্ট লুসিয়ার বোঁসেজোর স্টেডিয়ামে দ্বিতীয় চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর দুটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচ খেলবে স্বাগতিক ‘এ’ দলের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।