ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সফরে স্ত্রী সঙ্গে চান বিরাট, বোর্ডের না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
সফরে স্ত্রী সঙ্গে চান বিরাট, বোর্ডের না বিরাট কোহলি-আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

বিগত কয়েক সফরে ভারতীয় দলের সঙ্গে দীর্ঘদিন স্ত্রী বা বান্ধবীদের থাকা নিষিদ্ধ করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু অধিনায়ক বিরাট কোহলি বোর্ডের কাছে প্রস্তাব করেছেন স্ত্রী বা বান্ধবীদের বিদেশে সিরিজ চলাকালে সঙ্গে রাখার অনুমতির জন্য। কিন্তু বোর্ড আপাতত তাদের আদেশেই অটল আছে।

বোর্ডের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এখনই হ্যাঁ বলবে না তারা। আগের নিয়মই বহাল থাকবে, তবে নতুন কমিটি কী করবে সেটা পরে দেখা হবে।



বেশ কিছুদিন থেকেই কোহলির অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে অস্বস্তিতে আছে বিসিসিআই। নিষেধাজ্ঞা স্বত্ত্বেও ভারতীয় বোর্ডের সঙ্গে বিদেশ সফরে এমনকি বোর্ডের অফিশিয়াল কর্মকাণ্ডেও নাক গলান আনুশকা। একাধিক ক্রিকেটার অভিযোগ করেছেন, আনুশকা তাদের ড্রেসিং রুমে দীর্ঘক্ষণ সময় কাটান, যা তাদের অস্বস্তিত্ব ফেলে।

এছাড়া আগে একাধিকবার অন্যান্য ভারতীয় ক্রিকেটাররা যখন-তখন স্ত্রী-বান্ধবীদের নিয়ে ঘুরতে বের হয়ে যেতেন। এসব কারণ বিবেচনায় রেখেই বিসিসিআই বিদেশ সফরে পরিবারের সদস্যদের নিষিদ্ধ করে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের উপদেষ্টা কমিটির এক মুখপাত্র সংবাদ মাধ্যমকে বলেন, ‘বিরাট এ ব্যাপারে আমাদের কাছে অনুরোধ করেছে। তবে দ্রুতই এ ব্যাপারে সিদ্ধান্ত নিচ্ছি না। নতুন যারা কর্মকর্তা আসবে তাদের ওপর ছেড়ে দেব। এ মুহূর্তে নীতি পরিবর্তন হচ্ছে না। ’

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।