ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউ থেকে বিদায় নিশ্চিত মরিনহোর!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
ম্যানইউ থেকে বিদায় নিশ্চিত মরিনহোর! নিউক্যাসলের বিপক্ষে ম্যাচের পর বিদায় নিচ্ছেন মরিনহো!-ছবি: সংগৃহীত

জয়, ড্র কিংবা হার...ফল যাই হোক না কেন, নিউক্যাসলের সঙ্গে আজ রাতের ম্যাচের পর হোসে মরিনহোর ম্যানইউ অধ্যায়ের সমাপ্তি ঘটতে চলেছে। ব্রিটিশ পত্রিকা ডেইলি মিররের রিপোর্টে অন্তত তাই বলা হয়েছে।

এই মুহূর্তে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দশ নম্বরে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। মৌসুমের শুরুতে গত তিন যুগে এমন অবস্থা আর কখনো হয়নি রেড ডেভিলদের।

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচে জয়ের মুখ দেখেনি ম্যানইউ। হয়তো এমন দুরবস্থা কেটে যাবে, কিন্তু ম্যানেজারের চেয়ারে পর্তুগিজ কোচ মরিনহোকে আর দেখা যাবে না।

মিররের রিপোর্টে দাবি করা হয়েছে, ক্লাবের প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে এরইমধ্যে বিচ্ছেদের বিষয়ে মরিনহোর আলোচনা প্রায় চূড়ান্ত। তাছাড়া দলের সেরা খেলোয়াড় পল পগবা কিংবা বাকি খেলোয়াড়দের সঙ্গেও সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে এই স্বঘোষিত ‘স্পেশাল ওয়ান’র।

মরিনহো বিদায় নেওয়ার পর ওল্ড ট্রাফোর্ডে আগমন ঘটতে পারে ফরাসি গ্রেট জিনেদিন জিদানের। তবে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব নিতে পারেন সাবেক ইংলিশ ফুটবলার মাইকেল ক্যারিক।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।