ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রথমার্ধের শেষ মুহূর্তে মিশরাতের গোল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
প্রথমার্ধের শেষ মুহূর্তে মিশরাতের গোল ভুটানের জালে দ্বিতীয় গোল করলেন মিশরাত

প্রথমার্ধের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে (৪৮ মিনিটে) ডি-বক্সের জটলা থেকে ভুটানের ডিফেন্সের ভুলে বল পেয়ে ভুটানের গোলরক্ষককে পরাস্ত করে ব্যবধান দ্বিগুণ করেছেন মিশরাত জাহান।

এর আগে খেলা শুরুর বাঁশি বাজার ১ মিনিট পার হতেই গোলের দেখা পায় বাংলাদেশের মেয়েরা। ডান প্রান্ত থেকে একাই বল নিয়ে দৌড়ে গিয়ে ভুটানের ডি-বক্সের ঠিক বাইরে থেকে সানজিদা আখতারের উঠিয়ে মারা শট ভুটনের গোলরক্ষকের মাথার ওপর দিয়ে গোলবারে ঢুকে গেলে প্রথম গোলের দেখা পান তহুরারা।

সাফ অনুর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে শুক্রবার (৫ অক্টোবর) মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভুটান। শুক্রবার সন্ধ্যা ৭টায় ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।
স্বাগতিক ভুটান সেমিফাইনালে উঠেছে ‘এ’ গ্রুপ রানার্সআপ হয়ে। বাংলাদেশ ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন। পাকিস্তানকে ১৭-০ গোলে হারানোর পর বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে ২-১ গোলে হারিয়েছে নেপালকে। আজকের ম্যাচ জিতলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের মেয়েদের।

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।