ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রথমার্ধ শেষে ১-০ গোলে পিছিয়ে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
প্রথমার্ধ শেষে ১-০ গোলে পিছিয়ে বাংলাদেশ ফিলিপাইনের বিপক্ষে এক গোলে পিছিয়ে আছে বাংলাদেশ-ছবি: বাংলানিউজটুয়েন্টিফোর.কম

সিলেট: বঙ্গবন্ধু গোল্ড কাপ আন্তর্জাতিক টুর্নামেন্টে পঞ্চম দিনের ম্যাচের খেলা চলছে। টসে জিতে ৬ টা ৩২ মিনিটে স্পট কিক থেকে খেলা শুরু করে বাংলাদেশ। শুরুতে ফিলিপাইন দলকে ভালোই চাপে রাখেন স্বাগতিকরা।

কিন্তু ২৪ মিনিটে ফিলিপাইনের ৯ নং জার্সিধারী বাহাদোরান মিসাগের পাস থেকে গোল করেন ডানিয়েলস কেনসিরো মিচেল। বাংলাদেশের গোল কিপার আশরাফুল ইসলাম রানা কিছু বুঝে ওঠার আগেই জাল খোজে নেয় বল।

ফলে ১-০ গোলে এগিয়ে যায় ফিলিপাইন।
 
অধিনায়ক মামুনুল ইসলাম মামুন ইনজুরির  কারণে না খেলায় আজকের ম্যাচে অধিনায়কত্ব করছেন তপু বর্মণ। সন্ধ্যা রাত ৭টা ১৯ মিনিটে খেলার প্রথমার্ধ্ব শেষ হয়েছে। আর প্রথমার্ধ্বে ১-০ গোলে পিছিয়ে রয়েছে বাংলাদেশ। যদিও গোল শোধে বাংলাদেশী দামাল ছেলেদের প্রাণান্তর চেষ্টা ছিল।
 
এদিকে, বাংলাদেশকে উৎসাহ দিনে ২৫ হাজার দর্শকের ধারণ ক্ষমতার স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ রয়েছে। অসংখ্য দর্শক টিকিট না পেয়ে বাইরে অপেক্ষমান ছিলেন। তখন অপরাগতা প্রকাশ করে বাফুফে ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা ক্ষমা চেয়ে বলেন, আমরা ধারণ ক্ষমতার বেশি টিকিট দিতে না পারায় আন্তরিক দু:খিত।  

মানুষের আগ্রহকে সম্মান জানিয়ে বাফুফে সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম বলেন, দর্শকদের জন্য টিকিট ৫০ থেকে ১০০ টাকার করার পরও দর্শকদের আগ্রহ কমানো যায়নি। অনেকে টিকিট না পেয়ে ফিরে গেছেন, এ জন্য আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেন তিনি। তাছাড়া যেসব দর্শক টিকিট কেটেও স্টেডিয়ামে ঢুকতে পারেন নি তাদের টিকিটের মূল্যবাবদ ১০০ টাকা করে ফেরত দেওয়ার কথাও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘন্টা, অক্টোবর ০৫, ২০১৮
এনইউ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।