ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সব জিততে চান মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
সব জিততে চান মেসি লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

এতে কোনো সন্দেহ নেই যে, বার্সেলোনার চোখ এবার চ্যাম্পিয়নস লিগে নিবদ্ধ। তবে টটেনহামের বিপক্ষে জোড়া গোল করে দল জেতানো বার্সা অধিনায়ক মেসি চান সম্ভাব্য সব শিরোপা জিততে।

ওয়েম্বলিতে টটেনহামকে ৪-২ গোলে হারানো ম্যাচে মেসি ছিলেন দুর্দম্য। বার্সা এই ম্যাচে যাই পেয়েছে তার কেন্দ্রে ছিলেন এই আর্জেন্টাইন তারকা।

তবে এখানেই থেমে যেতে নারাজ তিনি। বরং এই মৌসুমে সম্ভাব্য সবকিছুও জিততে চান বলে ম্যাচশেষে প্রত্যয় ব্যক্ত করলেন এই বিশ্বসেরা ফরোয়ার্ড।

তবে সাম্প্রতিক সময়ে অধরা হয়ে ওঠা চ্যাম্পিয়নস লিগের শিরোপাকেই প্রধান লক্ষ্য বানাচ্ছেন মেসি। এই শিরোপা জয়ের মজা যে অন্য শিরোপার চেয়ে আলাদা তাও জানাতে ভুললেন না তিনি।  

'চ্যাম্পিয়নস লিগ হচ্ছে কেকের ওপর বরফ ছড়িয়ে দেওয়ার মতো। '

'তবে চ্যাম্পিয়নস লিগে ভালো করতে হলে লিগ এবং কাপেও ভালো করতে হবে। '

'আমরা দলের ওপর বাড়তি চাপ দিব না। চ্যাম্পিয়নস লিগ বিশেষ, কিন্তু আমরা লিগ এবং কাপের জন্যও লড়াই করব। '

টটেনহামের বিপক্ষে জয়ে স্বাভাবিকভাবেই বেশ খুশি মেসি, বিশেষ করে সাম্প্রতিক সময়ে লা লিগায় টানা তিন ম্যাচে জয়বঞ্চিত থাকার পর এটা তার কাছে বিশেষ জয়।

'আমরা সাবধান ছিলাম কারণ আমাদের সাম্প্রতিক সময়টা ভালো যায়নি। চ্যাম্পিয়নস লিগে অ্যাওয়ে দল হওয়া মোটেই সহজ নয়, এমনকি সেটা টটেনহামের বিপক্ষে হলেও না। '

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।