ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

খেলা

ইনিয়েস্তার গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১১
ইনিয়েস্তার গোলে বার্সার জয়

বার্সেলোনা: স্প্যানিশ কোপা দেল রে সিরিজের প্রথম পর্বে জিতেছে লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা। আন্দ্রেস ইনিয়েস্তার গোলে তারা ১-০ গোলে হারিয়েছে হস্পিতালেতকে।



ফেক্সা লার্গা স্টেডিয়ামের কৃত্রিম টার্ফে তৃতীয় সারির ক্লাব হস্পিতালেতের বিপক্ষে অপেক্ষাকৃত শক্তিশালি দলই পাঠিয়েছেন বার্সার কোচ পেপ গার্দিওলা। ফরোয়ার্ড লিওনেল মেসি ছাড়া স্কোয়াডে ছিলেন সেস ফ্যাব্রিগাস, জাভি হার্নান্দেজ, ডেভিড ভিয়া ও কার্লোস পুয়োলের মতো তারকা খেলোয়াড়রা।

পুঁচকে হস্পিতালেতকে সমীহ করে বিচক্ষণতার পরিচয় দিয়েছেন বার্সা কোচ! স্বাগতিকরা যে মোটেই দুবর্ল নয়, মাঠে তার প্রমাণ পেয়েছেন ভিয়ারা। গোলের জন্য বার্সাকে অপেক্ষা করতে হয় ৪২ মিনিট পর্যন্ত। এরপর ফ্যাব্রিগাসের পাস থেকে স্বাগতিকদের জালে বল জড়ান ইনিয়েস্তা।

এর আগে অবশ্য ভিয়া, ফ্যাব্রিগাস ও সেইদু কেইতাদের হতাশ করেছেন হস্পিতালেতের গোলরক্ষক হোসে মোরাগন। হোক, বিরতির পরও সফরকারীদের হতাশ করেন তিনি। শেষপর্যন্ত ১-০ ব্যবধানে জিতেই মাঠ ছাড়ে বার্সা।

২১ ডিসেম্বর ফিরতি লেগে আবার মুখোমুখি হবে দুই দল। এছাড়া রিয়াল মাদ্রিদ প্রতিযোগিতার প্রথম পর্বে ১৩ ডিসেম্বর খেলবে পনফেরাদিনার বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa