ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

খেলা

ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ ‘এ’ দলের ড্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১১-০৯ ০৮:০৩:৫৪ পিএম
ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ ‘এ’ দলের ড্র

ঢাকা: বাংলাদেশ ‘এ’ দল ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম চারদিনের ম্যাচটি অমীমাংসিতভাবে শেষ হয়েছে। চতুর্থ ইনিংসের খেলা শেষ হওয়ার আগেই সময়ে ফুরিয়ে যায়।



এন্টিগায় স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে দারুণ উপভোগ্য ছিলো খেলা। ওয়েস্ট ইন্ডিজ আগে ব্যাট করে ৩৫৮ রান করলে সফরকারী বাংলাদেশ দল অলআউটের আগে তাদেরকে টপকে যায় ৪২২ রানের ইনিংস খেলে। প্রথম ইনিংসে দুটি সেঞ্চুরি আছে বাংলাদেশ দলের। মমিনুল হক ১৫০ এবং নাসির হোসেন ১৩৪ রানের ইনিংস খেলেন। এছাড়া মিথুন আলীর ব্যাট থেকে এসেছে ৫২ রান। স্বাগিতক পেসার শ্যানন গ্যাব্রিয়েল চারটি, নিলন পেসকেল ও আন্দ্রে রাসেল তিনটি করে উইকেট নেন।

ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল ১২৮, ডেঞ্জা হায়াত ৯২ ও কার্লেস বাফেট ৬২ রান করেছিলেন তাদের প্রথম ইনিংসে। বাংলাদেশের মিডিয়াম পেসার কামরুল ইসলাম রাব্বি ও বাঁহাতি স্পিনার সোহরাওয়ার্দী শুভ চারটি করে উইকেট নেন।  

ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংস শেষ হয় ২৯৬ রানে। এ পর্বে সেঞ্চুরি পেয়েছেন এনক্রুমা বোনের, ১২৭ রান করেছেন। সোহরাওয়ার্দী পাঁচটি, পেসার রবিউল ইসলাম তিনটি ও ডানহাতি স্পিনার নাসির হোসেন দুটি উইকেট নেন।

২৩৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত সময়ের মধ্যে পাঁচ উইকেটে ১৩৫ রান করতে পারে সফরকারী বাংলাদেশ দল। দুই ইনিংসে নয়টি উইকেট পেয়েছেন সোহরাওয়ার্দী।

সফরে আরেকটি চারদিনের এবং তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa