ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

ফুটবল

‘আমার গোলটিই সেরা’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
‘আমার গোলটিই সেরা’ রোনালদোর বাইসাইকেল কিক। ছবি: সংগৃহীত

গ্যারেথ বেল, লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো যা পারলেন না তাই করে দেখালেন মিশরের তারকা মোহামেদ সালাহ। বিশ্ব ফুটবলের বড়সর সব তারকাকে পেছনে ফেলে গেলো বছরের সেরা গোলের খেতাব পুসকাস সম্মান জিতে নেন লিভারপুলের এই ফুটবলার।

ইংলিশ দল লিভারপুলের হয়ে প্রথম মৌসুমেই নিজের পারফরম্যান্স দিয়ে তাক লাগিয়ে দেন সালাহ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গেল আসরের ফাইনালে তার পারফরম্যান্স যেন এখনও জ্বলজ্বলে।

অলরেডদের জার্সিতে এভারটনের বিপক্ষে করা সালাহর গোলটির জন্যই তাকে পুসকাস পুরস্কারের জন্য বিবেচিত করেন বিচারকরা।
 
এই তালিকায় আরও ছিলেন সবার চোখে ধাঁধানো রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেলের ওভারহেড কিকে গোলটি এবং জুভেন্টাসের বিপক্ষে রিয়ালের হয়ে রোনালদোর করা বাইসাইকেল কিকের গোলটি।

গেলো সপ্তাহে পুরস্কার সালাহর হাতে তুলে দেওয়া হলেও এতদিন চুপ ছিলেন পর্তুগালের তারকা ফরোয়ার্ড রোনালদো। তবে এবার জানিয়ে দিলেন, পুরস্কার সালাহ পেলেও তার গোলটিই সেরা ছিল।

নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে লাইভে এসে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রোনালদো বলেন, সালাহর গোলটি বেশ ভালোই ছিল। তবে আমার গোলটি ছিল উল্টো। আমার গোলটি হয়েছিল বাইসাইকেল কিকের মাধ্যমে। সেটা অসাধারণ ছিল। সবাই সত্যটা বলেন, কেউ মিথ্যে বলবেন না। ’

নিজের গোলকে সেরা উল্লেখ করে রোনালদো আরও বলেন, ‘অবশ্যই আমারটা সেরা ছিল। যদিও আমি হতাশ নই। কখনও তুমি জয় পাবে আবার কখনও হারতে হবে। গত ১৫ বছর আমি আমার সেরাটা দিয়েছি। আমি অনেক খুশি। ’

বাংলাদেশ সময়ঃ ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa