ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

খেলা

গ্যাবনে ব্রাজিলের প্রীতি ম্যাচ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১১
গ্যাবনে ব্রাজিলের প্রীতি ম্যাচ

লিব্রেভিল: প্রথম বারের মতো সাব সাহারান দেশ গ্যাবন ভ্রমণে গিয়েছে ব্রাজিল ফুটবল দল। না, প্রমোদভ্রমণে নয়; স্বাগতিকদের সঙ্গে বৃহস্পতিবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবেন কাকা, আদ্রিয়ানো ও দানিয়েল আলভেসরা।



২০১৪ সালে বিশ্বকাপের আয়োজক দেশ হওয়ায় বাছাই পর্বে খেলতে হচ্ছে না পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলকে। তাই প্রীতি ম্যাচের মধ্যদিয়ে দলের ভেতরটা পরখ করে দেখার চেষ্টা করছেন কোচ মানো মেনেজেস। আফ্রিকা সফরে দলে নিয়েছেন অভিজ্ঞ মিডফিল্ডার কাকাকে।

অভিজ্ঞতার পাশাপাশি তরুণদের প্রতিও নজর আছে কোচের। আক্রমণে ভাগে থাকবেন পোর্তোর ফরোয়ার্ড ক্লেবার ও শাখতারের উইঙ্গার উইলিয়ান। এছাড়া রক্ষণদুর্গের পাহারায় থাকবেন ফ্যাবিও, মার্সেলো, আদ্রিয়ানো ও দিয়েগো লুইজরা।

ব্রাজিলকে রুখতে বসে নেই গ্যাবন দলও। এসি মিলানের সাবেক ফরোয়ার্ড পেরেরে-ইমেরিক, ডিফেন্ডার কুলে মাঙ্গা ও মোসে ব্রোউরা প্রস্তুত আছেন ময়দানী লড়াইয়ের জন্য।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত ১২টায় মুখোমুখি হবে উভয় দল।

ব্রাজিল সম্ভাব্য দল: গোলরক্ষক নেতো, ডিফেন্ডার দানিয়েল আলভেস, লুইসাও, থিয়াগো সিলভা, আদ্রিয়ানো, মার্সেলো, ডেভিড লুইজ, ফ্যাবিও, আলেক্স সান্দ্রো, মিডফিল্ডার কাকা, লুকাস, লেইভা, ইলিয়াস, সান্দ্রো, হার্নানেজ, ফার্নান্দিনহো, লুইজ, উইলিয়ান, ব্রুনো, দুদু, ফরোয়ার্ড হাল্ক, জোনাস ও ক্লেবার।

গাবন সম্ভাব্য দল: গোলরক্ষক পেনসি, ডিফেন্ডার কোলিন, সিপো, রুই, ইব্রা, আগবো, দো, ফুসেনি, কামিসোকো, এরিক, বাটিঙ্গা, পেকু, মিডফিল্ডার জুভেনাল, ফার্নেলি, কাস্তিলো, মাঙ্গা, মোসে, স্যামুয়েল, জুয়ানিতো, বেন, রোলান, দাউয়ালা, ইকেদো, ফ্রান্সসিকো, ফরোয়ার্ড আনসেলমো, ইমেরিক, রান্দি ও হুয়ানজো।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa