ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

টানা তিন ম্যাচে জয়শূন্য বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
টানা তিন ম্যাচে জয়শূন্য বার্সা টানা তিন ম্যাচে জয়শূন্য বার্সা-ছবি: সংগৃহীত

লা লিগায় উড়ন্ত শুরু করা বার্সেলোনা হঠাৎ করেই খেই হারিয়ে ফেললো। ফলে এ নিয়ে লিগে টানা তিন ম্যাচ জয়শূন্য থাকলো আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। সর্বশেষ অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে কাতালানরা।

এর আগে গত শনিবার জিরোনার সঙ্গে নিজেদের মাঠে ২-২ ড্রয়ের পর বুধবার লেগানেসের মাঠে ২-১ গোলে হেরে যায় বার্সা।

এদিন ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে খেলতে নামে বার্সা।

তবে প্রথমার্ধ গোল খেয়ে হারের শঙ্কাই জাগিয়েছিল দলটি। ৪১ মিনিটে প্রতিপক্ষের ডি মার্কোস গোল করে বিলবাওকে এগিয়ে নেন। তবে ড্র হওয়া ম্যাচটিতে বার্সা অধিনায়ক লিওনেল মেসি গোল করতে না পারলেও সহায়তা ঠিকই করেছেন।

এদিন প্রথম একাদশে রাখা হয়নি মেসিকে। পরে দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে গোলে সহায়তা করেন। তার পা থেকেই স্প্যানিশ তরুণ মুনির এল হাদ্দাদি গোল করেন ৮৪ মিনিটে। ফলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

বার্সেলোনা লিগে এখন পর্যন্ত সাত ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদের থেকে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে। দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। ১ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে সেভিয়া। আর চতুর্থ স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ১২।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।