ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

অ্যাতলেটিকোকে এবারও হারাতে পারেনি রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-৩০ ৮:৫৫:২৫ এএম
এবারের মৌসুমে টানা দুই ম্যাচে জয়শূন্য রইলো রিয়াল-ছবি: সংগৃহীত

এবারের মৌসুমে টানা দুই ম্যাচে জয়শূন্য রইলো রিয়াল-ছবি: সংগৃহীত

নগরপ্রতিদ্বন্দ্বী হিসেবে গত কয়েকবছর ধরেই রিয়াল ‍মাদ্রিদের সঙ্গে টেক্কা দেওয়ার চেষ্টায় বেশ সফলই হয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। এবারও দিয়েগো সিমিওনের শিষ্যরা সেই ধারাবাহিকতা ধরে রাখলো। স্প্যানিশ লা লিগায় রিয়ালের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে গিয়ে গোলশূন্য ড্র করে ফেরে তারা।

স্পেনের শীর্ষ এই লিগে রিয়ালকে এ নিয়ে টানা চার ম্যাচে রুখে দিল অ্যাতলেটিকো। অন্যদিকে এবারের মৌসুমে টানা দুই ম্যাচে জয়শূন্য রইলো রিয়াল। গত ম্যাচে তো হুলেন লোপেতেগির শিষ্যরা সেভিয়ার বিপক্ষে ৩-০ ব্যবধানের বড় হার নিয়ে মাঠ ছাড়ে।

এদিন ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলে রিয়াল। বেশ কয়েকটি শক্ত আক্রমণও করেছিল তারা। তবে অ্যাতলেটিকোর কঠিন রক্ষণের কারণে স্বাগতিকদের উৎসব করা হয়নি। সফরকারীরাও কয়েকটি আক্রমণ থেকে গোল বঞ্চিত হয়।

লিগে এখন পর্যন্ত সাত ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। চতুর্থ স্থানে থাকা আতলেতিকোর পয়েন্ট ১২।

বার্সেলোনা রিয়ালের সমান ১৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে। ১ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে সেভিয়া।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14