ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

হাসপাতালে শয্যাশায়ী বাবাকে আগলে রাখছে আলাইনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
হাসপাতালে শয্যাশায়ী বাবাকে আগলে রাখছে আলাইনা! বাবা সাকিবের সঙ্গে আলাইনা। ছবি: সংগৃহীত

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে হঠাৎ করেই ঘোষণা আসে খেলছেন না বাংলাদেশ দলের অন্যতম শক্তি সাবিক আল হাসান। দীর্ঘদিন থেকে বয়ে বেড়ানো হাতের আঙুলের ব্যথা আর সইতে পারছিলেন না। তাই সেদিনই ফিরে আসেন বাংলাদেশে।

কথা ছিল মার্কিন যুক্তরাষ্ট্র বা লন্ডনে অস্ত্রোপচারের জন্য যাবেন শিগগির। কিন্তু ব্যথা এতটাই বেড়ে যায় যে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সাকিব।

আঙুলে প্রায় পচন ধরে যাওয়া অবস্থা। চিকিৎসকরা আঙুল থেকে প্রায় ৭০ মিলিগ্রাম পুঁজ বের করেন।

শুক্রবার নিজের অবস্থা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভ্যারিফাইড পেজ থেকে একটি ছবি পোস্ট করেন সাকিব। ছবিতে দেখা যায় হাসপাতালের বিছানায় শুয়ে আছেন তিনি, তার বাঁহাতে ব্যান্ডেজ এবং তা ঝুলিয়ে রাখা হয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির আরেকটি ছবি পোস্ট করেন, যেখানে বাবার কাছে শুয়ে আছে ছোট্ট আলাইনা হাসান অব্রি। মেয়ে বাবাকে এতটাই ভালোবাসে যে কিছুতেই একা ছেড়ে যেতে চাচ্ছে না, যাতে চিকিৎসকরা তার বাবাকে ব্যথা (ইনজেকশন) না দিতে পারেন।   

ছবির ক্যাপশনে শিশির লেখেন, ‘সে তাকে যেতে দেবে না। ডাক্তারদের কিছুতেই কাছে আসতে দেবে না যাতে তার বাবাকে তারা ব্যথা দিতে না পারে, সে এমনই সুরক্ষাদাত্রী মেয়ে। তার মন কাঁদছে। ডাক্তারদের দূরে রাখতে এখানেই ঘুমাবে। ’
বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।