ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশকে অভিনন্দন জানালেন কোহলিও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
বাংলাদেশকে অভিনন্দন জানালেন কোহলিও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

আরও একবার স্বপ্ন ভঙ্গ। আরও একবার শেষ বলে পরাজয়। আরও একবার এশিয়া কাপের ফাইনালে শিরোপা না ছুঁতে পারা। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শেষ বল পর্যন্ত খেলে ৩ উইকেটে হার মানতে হয় বাংলাদেশকে। শুধু এই ফাইনালই নয়, এশিয়া কাপের ১৪তম আসরের শুরুর ম্যাচ থেকেই নিজেদের দারুণ ছন্দে রাখা বাংলাদেশ হেরেও ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা পেল।

এশিয়া কাপে ছিলেন না কোহলি। তাকে বিশ্রামে রেখে নেতৃত্ব ভার তুলে দেওয়া হয় রোহিত শর্মার কাঁধে।

ফাইনাল পর্যন্ত পৌঁছাতে এই ভারতকে খুব একটা কষ্ট না করতে হলেই বাংলাদেশের দেওয়া মাত্র ২২৩ রানের লক্ষ্য পার হতে ফাইনালে ঘাম ছুটে গেছে রোহিত-ধোনিদের।

কঠিন ম্যাচ জিতে শিরোপা উদযাপন করা ভারতীয় দলকে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে অভিনন্দন জানিয়েছেন কোহলি। তবে পাশাপাশি ভুলে যাননি বাংলাদেশকেও। টাইগারদের অভিনন্দন জানিয়ে তিনি টুইট করেন, ‘এশিয়া কাপে সপ্তম শিরোপা আমাদের। গত রাতে কঠিন ম্যাচ জেতার জন্য দুর্দান্ত কাজ করেছে ছেলেরা। বাংলাদেশকেও অভিনন্দন কঠিন লড়াইয়ের জন্য। ’ 

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।