ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে ছাড়াই আর্জেন্টিনার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
মেসিকে ছাড়াই আর্জেন্টিনার দল ঘোষণা মেসিকে ছাড়াই দল সাজিয়েছেন স্কালোনি-ছবি সংগৃহীত

আর্জেন্টিনার অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি তার কথা রেখেছেন। ব্রাজিল ও ইরাকের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য লিওনেল মেসিকে ছাড়াই দল সাজিয়েছেন তিনি। 

সৌদি আরবে অনুষ্ঠেয় আসন্ন দুই প্রীতি ম্যাচের দল থেকে বিশ্রামে রাখা হয়েছে ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরো এবং প্যারিস সেইন্ট জার্মেই উইঙ্গার আনহেল ডি মারিয়াকে। মূলত নতুনদের সুযোগ করে দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন স্কালোনি।

আগামী ১১ অক্টোবর ইরাকের বিপক্ষে এবং পাঁচদিন পর ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। ওই দুই ম্যাচের দলে তিন নতুন খেলোয়াড়ের অভিষেক ঘটতে পারে। টটেনহামের ডিফেন্ডার হুয়ান ফয়েথ, উদিনেসের মিডফিল্ডার রদ্রিগো দে পল এবং ওয়াটফোর্ডের মিডফিল্ডার রবার্তো পেরেইরা প্রথমবার মাঠে নামার অপেক্ষায় আছেন।

চলতি বছরের শেষ পর্যন্ত আর্জেন্টিনার কোচের দায়িত্ব সামাল দেবেন স্কালোনি। তবে তার দলে এখনও মেসিকে দেখতে পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না।  

গত রাশিয়া বিশ্বকাপে মাত্র এক গোল আর এক পেনাল্টি মিস করে শেষ ষোল থেকে আর্জেন্টিনার বিদায়ের পর থেকেই সাময়িক অবসরে আছেন মেসি।

আর্জেন্টিনার স্কোয়াড

গোলরক্ষক: সার্জিও রোমেরো, হেরোনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নিকোলাস ওতামেন্দি, রামিরো ফুনেস মোরি, জার্মান পিজ্জেলা, ওয়াল্টার কান্নেমান, হুয়ান ফইথ, নিকোলাস তালিয়াফিকো, অ্যালান ফ্রাঙ্কো, ফাব্রিসিও বুস্তোস, রেনসো সারাভিয়া।

মিডফিল্ডার: সান্তিয়াগো আসকাসিবার, লিওনার্দো পারেদেস, জিওভানি লো সেলসো, ফ্রাঙ্কো ভাসকেস, রদ্রিগো ডি পল, রবের্তো পেরেইরা, এডুয়ার্ডো সালভিও, ফ্রাঙ্কো সেরভি, রদ্রিগো বাত্তালিয়, মার্কোস আকুনা, ম্যাক্সি মেজা, এজেকুয়েল পালাসিও।

ফরোয়ার্ড: ক্রিস্তিয়ান পাভন, গঞ্জালো মার্টিনেজ, পাওলো দিবালা, মাউরো ইকার্দি, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল কোরেয়া, জিওভান্নি সিমিওনে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।