ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিলেটে পৌঁছেছে বাংলাদেশ দল, ভোরে পৌঁছবে ফিলিপাইন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
সিলেটে পৌঁছেছে বাংলাদেশ দল, ভোরে পৌঁছবে ফিলিপাইন বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতায় অংশ নিতে সন্ধ্যায় একটি ফ্লাইটে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ দল। ছবি-বাংলানিউজ

সিলেট: বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৮ শুরু হবে সোমবার (১ অক্টোবর)। খেলায় স্বাগতিক বাংলাদেশসহ ছয়টি দল অংশ নেবে।

খেলায় অংশ নিতে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিমানের একটি ফ্লাইটে শিষ্যদের নিয়ে সিলেট পৌঁছেছেন কোচ জেমি ডে। বাংলাদেশ দলের কোচ, খেলোয়াড়, কর্মকর্তাসহ ৩১ সদস্য খেলা চলাকালে নগরীর রোজভিউ অভিজাত হোটেলে অবস্থান করবেন।

 

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার (২৯ সেপ্টেম্বর) ভোরে ফিলিপাইন ফুটবল দল সিলেটে পৌঁছবে।

টুর্নামেন্টে বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে ফিলিপাইন ও লাওসের সঙ্গে। ‘এ’ গ্রুপে রয়েছে ফিলিস্তিন, তাজিকিস্তান ও গতবারের চ্যাম্পিয়ন নেপাল।

পহেলা অক্টোবর বাংলাদেশ-লাওসের ম্যাচ দিয়েই সিলেট জেলা স্টেডিয়ামে পর্দা উঠবে পঞ্চম বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতার।
 
বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
এনইউ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।