ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃহস্পতিবার সকালে যাচ্ছেন তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
বৃহস্পতিবার সকালে যাচ্ছেন তামিম তামিম ইকবাল-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশেষজ্ঞ ইংলিশ চিকিৎসক ডা. ডেভিড ওয়ারউইককে চোটাক্রান্ত হাত দেখাতে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে ইংল্যান্ডের বিমান ধরবেন টাইগার ওপেনার তামিম ইকবাল। কাতার এয়ারলাইন্স যোগে ওইদিন সকাল ১১ টায় তার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

বিসিবি সুত্র বিষয়টি বুধবার (২৬ সেপ্টেম্বর) বাংলানিউজকে নিশ্চিত করেছে।

দেশছাড়ার আগের দিন কর্মস্থল বিসিবিতে এসেছিলেন লাল-সবুজের এই ব্যাটিং কান্ডারি।

দাপ্তরিক কাজ শেষে পড়ন্ত দুপুরে নিজ আবাসস্থলে ফিরেছেন।

মূলত, তামিম ইংল্যান্ডে যাচ্ছেন তার চোটগ্রস্থ বাঁহাতের কব্জিতে অপারেশন লাগবে কী না সে বিষয়ে নিশ্চিত হতে। বিশেষজ্ঞ ডেভিড ওয়ারউইক তার হাত দেখে যদি মনে করেন অপারেশন লাগবে তাহলে সেই অনুযায়ী পরবর্তী করণীয় ঠিক করবেন এই মারকুটে ব্যাটসম্যান।

যদিও আগের দিন বিসিবি চিকিৎসক দেবাশীষ জানিয়েছেন তার হাতে অপারেশন লাগবে না। তবে যেহেতু ওয়ারউইক নিজ চোখে তামিমের হাত দেখতে চেয়েছেন সেহেতু তার ইংল্যান্ডে যাওয়া। বৃহস্পতিবার ইংল্যান্ডে পৌঁছে পরদিন ওয়ারউইকের সঙ্গে দেখা করবেন তামিম।

উল্লেখ্য, গেল ১৫ সেপ্টেম্বর এশিয়া কাপের চলতি আসরের উদ্বোধনী ম্যাচের শুরুতে লঙ্কান পেসার সুরঙ্গা লাকমালের বাউন্সারে বাঁহাতের কব্জিতে গুরুতর চোট পেয়ে গেল মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দেশে ফেরেন তামিম।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।