ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অশ্বিন-ইশান্তকে বাদ দিয়ে ভারতের টেস্ট স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
অশ্বিন-ইশান্তকে বাদ দিয়ে ভারতের টেস্ট স্কোয়াড ঘোষণা ভারতীয় টেস্ট দল। ছবি: সংগৃহীত

আপাতত এশিয়া কাপে ব্যস্ত সময় কাটাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সুপার ফোর পর্বে আফগানিস্তানের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে ড্র করে দলটি। এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য স্কোয়াড ঘোষণা করে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

৪ অক্টোবর থেকে ভারতের মাটিতে শুরু হতে যাওয়া এই সিরিজে থাকবে দুটি টেস্ট, পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি। এই সিরিজের জন্যই স্কোয়াড ঘোষণা করে বিসিসিআই।

মাত্রই ইংল্যান্ডের বিপক্ষে ৪-১ ব্যবধানে টেস্ট সিরিজ হেরে ফিরেছে ভারত। সেই ক্লান্তি দূর না হতেই এশিয়া কাপ। এরপরই ওয়েস্ট ইন্ডিজ সফর। ইংল্যান্ডের মাটিতে তুলোধুনা হলেও দেশের মাটিতে ভারতের পারফরম্যান্স বরাবরের মতোই দারুণ। নিউজিল্যান্ড, বাংলাদেশ, অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট জয়। এমনকিই ইংল্যান্ডের বিপক্ষেও জয় পায় দেশের মাটিতে।

সম্পূর্ণ ফিট না থাকায় দলে জায়গা হয়নি রবিচন্দ্রন অশ্বিন ও ইশান্ত শর্মার। ইংল্যান্ড সফর থেকেই তারা চোটে ভুগছেন। দলে ডাক পেয়েছেন তরুণ মায়াঙ্ক আগরবল। ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করেই নিজের জায়গা করে নেন তিনি।
এছাড়া ডাকা হয়েছে মোহাম্মদ সিরাজকেও।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।