ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘ডোন্ট ওরি বাংলাদেশ জিতবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
‘ডোন্ট ওরি বাংলাদেশ জিতবে’ নাদির শাহ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: 'ডোন্ট ওরি, বাংলাদেশ আজকে জিতবে। ওপেনিংয়ে শান্তর জায়গায় সৌম্যকে নামিয়ে দিলে ও লিটন বিস্ফোরক ইনিংস খেলে দিলে কাজটি খুব সহজ। তাছাড়া পাকিস্তান পুরো টুর্নামেন্টে ভাল খেলতে পারেনি। আপনারা আমার ওপর বিশ্বাস রাখতে পারেন।'-বলছিলেন দেশের আন্তর্জাতিক আম্পায়ার নাদির শাহ।

নাদির শাহ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবুধবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রি‌কেট বোর্ডে দাপ্তরিক কাজ শেষে বেরিয়ে যাবার সময় অপেক্ষমান সাংবাদিকদের তিনি একথা বলেন।

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে অঘোষিত সেমিফাইনালের ঘণ্টা দুই বাকি।

তার আগে নাদির শাহ'র মতো ক্রি‌কেট বোদ্ধার এমন ভবিষ্যদ্বাণী নিশ্চয়ই এ দেশের কোটি কোটি ক্রি‌কেট ভক্তের মনে আশার সঞ্চার করবে।

তাহলে ইমরুল কায়েস কোথায় খেলবে? আগের ম্যাচে যেখানে খেলেছে সেখানেই? এমন প্রশ্নে নাদিরের প্রত্যয়ী উত্তর। 'ইমরুল অভিজ্ঞ ব্যাটসম্যান।  ওকে যেখানে নামাবে সেখানেই ভাল করবে। কতগুলো ওয়ানডে সে খেলেছে মনে নেই?'

সৌম্য-ইমরুলের পাশাপাশি অপর তিন সিনিয়র টাইগারকেও ( সাকিব, মুশফিক, রিয়াদ) গুরুত্বপূর্ণ ম্যাচটিতে দায়িত্ব নিতে পরামর্শ দিলেন। 'ওরা তিনজন ভাল করলে মিনিমাম ২৬০ রান আসবে। এই উইকেটে জয়ের জন্য এই রান কম না। '

বুধবার (২৬ সেপ্টেম্বর) আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।