[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে ইংল্যান্ডে যাচ্ছেন তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ১১:১১:১৬ পিএম
বৃহস্পতিবার চিকিৎসক দেখাতে ইংল্যান্ডে যাচ্ছেন তামিম ইকবাল (ফাইল ছবি)

বৃহস্পতিবার চিকিৎসক দেখাতে ইংল্যান্ডে যাচ্ছেন তামিম ইকবাল (ফাইল ছবি)

ঢাকা: এশিয়া কাপে বাঁ হাতের কব্জিতে পাওয়া চোট পুরোপুরি সারিয়ে তুলতে অপারেশন প্রয়োজন আছে কী না নিশ্চিত হতে ইংল্যান্ডের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. ডেভিড ওয়ারউইকের শরণাপন্ন হচ্ছেন তামিম ইকবাল। চোট পাওয়া হাত দেখাতে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর)  রওনা হচ্ছেন এই টাইগার ওপেনার।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর)  বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দীন চৌধুরী সুজন।

সুজন জানিয়েছেন, বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে তামিম ইংল্যান্ডে যাচ্ছেন। তার হাতে অপারেশন লাগবে কী না  সেটা  তিনিই ভালো বলতে পারবেন।

এদিকে বিসিবি'র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী আশা করছেন তার হাতে অপারেশন লাগবে না। তিনি বলেন, ‘চোট পাওয়া হাত দেখাতেই মূলত তামিম ইংল্যান্ডে যাচ্ছেন। ওখানে ডা. ডেভিড ওয়াকউইকে তিনি দেখাবেন। উনি নিজেই তামিমের হাত দেখতে চেয়েছেন। আশা করি অপারেশন লাগবে না।’

উল্লেখ্য, গেল ১৫ সেপ্টেম্বর এশিয়া কাপের চলতি আসরের উদ্বোধনী ম্যাচের শুরুতে লঙ্কান পেসার সুরঙ্গ লাকমালের বাউন্সারে বাঁ হাতের কব্জিতে গুরুতর চোট পেয়ে গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দেশে ফেরেন তামিম।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এইচএল/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa