[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

শাহজাদের ঝড়ো সেঞ্চুরি, ফের নেতৃত্বে ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ৭:৩৫:৪৯ পিএম
শাহজাদের ঝড়ো সেঞ্চুরি-ছবি: সংগৃহীত

শাহজাদের ঝড়ো সেঞ্চুরি-ছবি: সংগৃহীত

এশিয়া কাপে ভারতের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে মাঠে নেমেছে আফগানিস্তান। তবে এ ম্যাচে ভারতীয় বোলারদের তুলোধুনো করে নিজের ওয়ানডে ক্যারিয়ারে ৫ম সেঞ্চুরি তুলে নিলেন আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ।

৩৭ বলে হাফসেঞ্চুরি করা শাহজাদ সেঞ্চুরি পূর্ণ করেন ৮৮ বলে। এ সময় ১০টি চার ও ৬টি ছক্কা হাকান তিনি। ভারতের বিপক্ষে ডানহাতি এ ব্যাটসম্যানের এটিই প্রথম সেঞ্চুরি।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আফগান অধিনায়ক আসগর আফগান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ২৯ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৩৩ রান করেছে দলটি।

এদিকে এ ম্যাচের মধ্যদিয়ে টিম ইন্ডিয়ার নেতৃত্বে আবারও ফিরলেন মাহেন্দ্র সিং ধোনি। দিন হিসেবে যা ৬৯৬ দিন পর। তবে এ ম্যাচে দলনেতা হয়ে দারুণ এক কীর্তিও গড়েছেন তিনি। এটি তার ওয়ানডে ক্যারিয়ারে ২০০তম ম্যাচে অধিনায়ক হওয়া।

চলতি আসরে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করা ভারতের এ ম্যাচে পাঁচজন নিয়মিত ক্রিকেটারকে বসিয়ে রাখা হয়েছে। যেখানে রয়েছেন বিরাট কোহলি বিশ্রামের কারণে এই টুর্নামেন্টে নেতৃত্ব পাওয়া রোহিত শর্মাও।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   এশিয়া কাপ-২০১৮
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache