[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বাংলাদেশ সফর শেষেই দায়িত্ব ছাড়ছেন স্টুয়ার্ট ল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ১১:৫৭:৪২ এএম
স্টুয়ার্ট ল। ছবি: সংগৃহীত

স্টুয়ার্ট ল। ছবি: সংগৃহীত

যদিও দুই বছরের জন্য ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব দেওয়া হয় বাংলাদেশের সাবেক কোচ স্টুয়ার্ট ল’কে। কিন্তু নির্ধারিত সময়ের আগেই প্রধান কোচের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন এই অস্ট্রেলিয়ান।

মূলত ইংল্যান্ডের কাউন্টি ক্লাব মিডলসেক্সের সঙ্গে চার বছরের চুক্তি করার কারণেই ওয়েস্ট ইন্ডিজের দায়িত্ব ছাড়তে হচ্ছে ল’কে। এক বিবৃতিতে ল জানান, ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচের দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল তার জন্য।
বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজে সময়টা ছিল দারুণ উপভোগ্য। আমি বিশ্বাস করি, দল হিসেবে গত দুই বছরে আমরা অসাধারনভাবে সামনের দিকে এগিয়েছি।’ 

চলতি বছরের অক্টোবরে ভারত সফর শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ দিয়েই ওয়েস্ট ইন্ডিজ অধ্যায় শেষ হবে ল-এর। 

২০১৬ সালে ক্যারিবিয়ানদের কোচের দায়িত্ব অব্যাহতি দেওয়া হয় ফিল সিমন্সকে। তার পরিবর্তে বাংলাদেশের সাবেক কোচ লকে প্রধান কোচ নিয়োগ করে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। তার টি-টোয়েন্টি ফরম্যাটে বেশ সফল হয় দলটি। ১৯ ম্যাচের মধ্যে ৮টিতেই জয় পায় ক্যারিবিয়ানরা। 

তবে ওয়ানডেতে ভালো করে গুছিয়ে উঠতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। এমনকি ২০১৯ বিশ্বকাপে জায়গা পেতে বাছাই পর্ব পার করে আসতে হয়।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache