ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

মোস্তাফিজকে মুম্বাই ইন্ডিয়ান্স ‘খুব ভাল’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৪ ৭:৩৭:০৭ পিএম
মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

এশিয়া কাপের বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার সুপার ফোরের ম্যাচ। শেষ ওভারে আফগানদের প্রয়োজন ৮ রান। হাতে ৪ উইকেট। এমন পরিসংখ্যানের সামনে দাঁড়িয়ে ৫০-৫০ জয় দেখতে পাচ্ছিল দুই দলই।

কিন্তু শেষ ওভারে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের কাটার কারিশমায় আফগানরা নিতে পারেন মাত্র ৪ রান আর বাংলাদেশ পায় ৩ রানের রোমাঞ্চকর জয়। মোস্তাফিজের এমন অতিমানবীয় ডেথ ওভারের প্রশংসায় পঞ্চমুখ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদসহ দলের অন্যান্য সদস্যরা।

নিজেদের দলের সদস্যের এমন পারফরম্যান্সের পর প্রশংসা করতে ভোলেনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মোস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ান্সও। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে তারা লিখেছে, ‘খুব ভালো, মোস্তাফিজুর রহমান। বাংলাদেশকে উদ্ধার করতে গিয়ে মোস্তাফিজ শেষ ওভারে ৮ রান ডিফেন্ড করেছেন, আফগানিস্তানকে হারিয়ে বাংলাদেশকে এশিয়া কাপে টিকিয়ে রেখেছে তিনি।’

প্রশংসা পেয়েছেন ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো থেকেও। জয় নিশ্চিত করার পর ক্রিকইনফোর টুইটার থেকে পোস্ট করে লেখা হয়, ‘শেষ বলে চার রান দরকার ছিল, শেনওয়ারি ব্যাট ঘুরাল এবং তার হাত ফসকে গেল ব্যাট! মোস্তাফিজ করে দেখিয়েছে, বাংলাদেশের হয়ে। আরেকটি উত্তেজনায় ভরা ম্যাচ হয়ে গেল, যেখানে ফের আফগানিস্তানকেই হারতে হল।’

এর আগে ওয়ানডে অধিনায়ক মাশরাফি তো এক কথায় মোস্তাফিজকে জাদুকরই বলে দিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14