[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

মোস্তাফিজকেই কৃতিত্ব দিলেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৪ ১:১২:১০ পিএম
বাংলাদেশ-আফগানিস্তান। ছবি: সংগৃহীত

বাংলাদেশ-আফগানিস্তান। ছবি: সংগৃহীত

এক সময় ম্যাচ কিছুটা আফগানিস্তানের দিকে ঝুলে যায়। সেখান থেকেই শেষ ওভারে ৮ রানের সামনে দাঁড়িয়ে আফগানরা। হাতে ৬ উইকেট। এমন অবস্থার একাধিক অভিজ্ঞতা আছে বাংলাদেশের। এমন সব অবস্থা থেকেই ১ বা ২ রানের হার নিয়ে ফিরেছে টাইগাররা।

কিন্তু রোববার (২৩ সেপ্টেম্বর) আবুধাবি স্টেডিয়ামে এমন কিছু হতে দিলেন না বাঁহাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার বোলিং ফাঁদে আটকে ৩ রানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় আফগানদের। আর এমন ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয়েও মোস্তাফিজকে কৃতিত্ব দিতে ভুললেন না দলের অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, ‘আবহাওয়া খুব গরম ছিল আর আমি কিছুটা শ্রান্ত ছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা পেরেছি এবং তার কৃতিত্ব অবশ্যই মোস্তাফিজের। আমরা জানতাম তাদের দারুণ কিছু ব্যাটসম্যান আছে এবং তারা ধৈর্য্য নিয়ে টিকে থাকতে পারেন। কিন্তু শেষের দিকে আমরা এগিয়ে গেছি। দারুণ দলীয় প্রচেষ্টা দেখিয়েছি আমরা।’

‘দলের জন্য কিছু করতে পারা সব সময়ই আনন্দের। আমি ও ইমরুল ভালো একটি পার্টনারশিপ করতে পেরেছি। আমরা শেষ পর্যন্ত থাকার চেষ্টা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত পারলাম না। তবে আমাদের বোলাররা কাজটা করে দিয়েছে।এই ম্যাচটাকেই আমাদের পাকিস্তানের ম্যাচ পর্যন্ত নিয়ে যেতে হবে।’

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa