[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

শাহজাদ-শহিদির ব্যাটে লড়ছে আফগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ১১:২৪:৪৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা: এশিয়া কাপে সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের দেয়া ২৫০ রানের লক্ষ্যে খেলতে নেমে এখন পর্যন্ত ২২ ওভার শেষে ২ উইকেটের বিনিময়ে ৮১ রান সংগ্রহ করেছে আফগানিস্তান। দলীয় ২৬ রানে ইহসানুল্লাহর উইকেটটি হারানোর পর আর কোন বিপর্যয়েরে মুখোমুখি হয়নি কাবুলিওয়ালার দেশ।

তৃতীয় উইকেট জুটিতে দৃঢ় ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মোহাম্মদ শাহজাদ ও হাসমতউল্লাহ শাহিদি।

এদিকে বাংলাদেশের বিপক্ষে এই ম্যাচ দিয়ে ওয়ানডে ক্যারিয়ারে ১৩তম অর্ধশতকের দেখা পেয়েছেন শাহজাদ। অপরপ্রান্তে ২০ রানে অপরাজিত শহিদি।

এর আগে এশিয়া কাপের ডু অর ডাই ম্যাচে বল হাতে এসেই উইকেটের দেখা পান টাইগার কাটার স্পেশালিস্ট মোস্তাফিজুর রহমান। ৫ ওভারে নিজের প্রথম ডেলিভারিতে ইহসানুল্লাহকে নাজমুল হোসেন শান্তর ক্যাচে পরিণত করেন। ১১ বল খেলে ২ চারে ৮ রান সংগ্রহ করে দলকে ২০ রান এনে দিয়ে ফেরেন এই ওপেনার।

অবশ্য দলটির প্রথম উইকেটের পতন আগের ওভারেই হতে পারতো। যদি না নাজমুল ইসলাম অপুর বলে মিডঅনে মোহাম্মদ শাহজাদের ক্যাচটি মোহাম্মদ মিঠুন ফেলে না দিতেন।

ইহসানুল্লাহ ফেরার পর দলের সঙ্গে ৬ রান যোগ হতে না হতেই ব্যক্তিগত ১ রানে ফিরলেন আফগান টপ অর্ডার রহমত শাহ। ৮ম ওভারে নাজমুল ইসলাম অপুর দ্বিতীয় ডেলিভারিতে প্রথম রান কাভারেরর পর দ্বিতীয় রান নিতে গিয়ে ক্রিজের অপর প্রান্তে থাকা মোহাম্মদ শাহজাদের সঙ্গে ভুলবোঝাবুঝিতে সাকিবের সরাসরি থ্রোতে কাটা পড়েন।

রোববার (২৩ সেপ্টেম্বর) আবুধাবি শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাহমুদউল্লাহর ৭৪ ও ইমরুল কায়েসের ৭২ রানে ৭ উইকেটের বিনিময়ে ২৪৯ রান করে মাশরাফিরা।

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   এশিয়া কাপ-২০১৮
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache