[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

দায়িত্বশীল ব্যাটে আস্থার প্রতিদান দিলেন ইমরুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ৮:৫৩:২২ পিএম
দায়িত্বশীল ব্যাটে আস্থার প্রতিদান দিলেন ইমরুল-ছবি: সংগৃহীত

দায়িত্বশীল ব্যাটে আস্থার প্রতিদান দিলেন ইমরুল-ছবি: সংগৃহীত

ঢাকা: অফফর্মে থাকায় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট তার ওপর আস্থা রাখতে পারেননি বলে এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াডে ‍ছিলেন উপেক্ষিত। টানা তিন ম্যাচ ওপেনিং জুটির ব্যর্থতায় টুর্নামেন্টের মাঝপথে ডাক পড়লো তার। ডু অর ডাই ম্যাচে দলেও জায়গা মিললো।

আর জায়গা পেয়েই কিস্তি ‍মাত করে দিলেন অভিজ্ঞ ইমরুল কায়েস। নিজ অর্ডার ওপেনিংয়ে খেলতে পারেননি তা ঠিক। কিন্তু প্রতিভা থাকলে যে কোনো অর্ডারেই ভাল করা যায় তার প্রমাণ আবার দিলেন এই টাইগার বাঁহাতি ব্যাটসম্যান।

রশিদ, মুজিবদের বিষাক্ত স্পিনকে থোরাই কেয়ার করে তুলে নিলেন ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম হাফসেঞ্চুরি। যা করতে তাকে খেলতে হয়েছে ৭৭টি বল। কষ্টে সাজানো ইনিংসটি বাউন্ডারির বাহার ছিলো না। যেখানে চার মেরেছেন মাত্র দুটি।

রশিদ আঘাতে ক্রমাগত বিপদজনক হয়ে ওঠা লিটন দাসের ৪১ রানে বিদায়ের পর সাকিব (০), মুশফিকও (৩৩) যখন আউটের খাঁড়ায় পড়ে ফিরে গেলেন তখন মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে দলের ইনিংস মেরামতে নেমে যান ইমরুল।

তাদের ব্যাটে ভর করেই বাঁচা-মরার ম্যাচে চ্যালেঞ্জিং সংগ্রহের পথে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   এশিয়া কাপ-২০১৮
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache