ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানকে ভালো অবস্থানে রেখে মালিকের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
পাকিস্তানকে ভালো অবস্থানে রেখে মালিকের বিদায় ছবি: সংগৃহীত

গ্রুপ পর্বের পর সুপার ফোরে আবারও মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। যেখানে রোববার (২৩ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। সর্বশেষ শোয়েব মালিকের দায়িত্বপূর্ণ ব্যাটিংয়ে ২০০ রানের কোটা পার করেছে পাকিস্তান। তবে ৯০ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৭৮ রান করে জসপ্রিত বুমরাহ’র বলে বিদায় নেন তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪৪ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ২০৫ রান করেছে পাকিস্তান।

পাকিস্তান ওপেনার ইমাম উল হক ব্যক্তিগত ১০ রানে যুজভেন্দ্র চাহালের বলে এলবি হন।

তবে ভালো খেলতে থাকা আরেক ওপেনার ফখর জামানকে বিদায় করে দেন কুলদিপ যাদব। ৪৪ বলে ৩১ করেন ফখর। দুর্ভাগ্য বাবর আজমের। ১৫.৫ বলে দলীয় ৫৮ রানে তিনি রান আউটের শিকার হন।  অধিনায়ক সরফরাজ আহমেদ ৬৬ বলে ৪৪ করে কুলদিপের দ্বিতীয় শিকার হন।

দুই দেশের রাজনৈতিক বৈরিতার জেরে একমাত্র আইসিসির টুর্নামেন্ট ছাড়া দেখা যায় না একে অপরের বিপক্ষে। তাই এমন ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে ক্রিকেট প্রেমিরা। ক্রিকেট প্রেমিদের আনন্দে ভাসিয়ে এশিয়া কাপের ১৪তম আসরেই দ্বিতীয়বারের মতো মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৮ উইকেটে উড়িয়ে দেয় ভারত। প্রথমে ব্যাট করে পাকিস্তানকে মাত্র ১৬২ রানে আটকে ফেলে ভারতের বোলাররা। জবাবে ২ উইকেট হারিয়ে ১২৬ বল হাতে রেখেই জিতে যায় রোহিত শর্মার দল।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।