ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নান্নুর বাসায় দুর্ধর্ষ চুরি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
নান্নুর বাসায় দুর্ধর্ষ চুরি মিনহাজুল আবেদিন নান্নু। ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রি‌কেট দলের প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নুর রাজধানীর মোহাম্মদপুরের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। মূল্যবান মালামাল লুট করার পাশাপাশি পুরো বাসা তছনছ করে ফেলেছে দুর্বৃত্তরা।

গত শুক্রবার (২১ সেপ্টেম্বর) মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ের ওই বাসায় চুরির ঘটনা ঘটলেও তাৎক্ষণিকভাবে তা  কেউ জানতে পারেনি। পরদিন শনিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রথমে জানতে পারে নান্নুর বোনের পরিবার।

বাড়ির দ্বিতীয় তলায় থাকেন নান্নুরা। উপরের তলায় থাকেন তার বোনেরা।  

এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলের সঙ্গে দুবাই যাওয়ায় তালাবদ্ধ অবস্থায় ছিল নান্নুর বাসা। চুরি হওয়ার খবর শুনে রোববার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে দেশে ফিরে আসেন নান্নু। ঘরে ঢুকে দেখতে পান, দুর্বৃত্তরা পুরো বাসা তছনছ করে রেখে গেছে।

ডাকাতি প্রসঙ্গে  নান্নু বাংলানিউজকে বলেন, ‘মাত্রই বাসায় ঢুকলাম। পুলিশ এসেছে। কী কী ক্ষতি হয়েছে তার লিস্ট করছি। তারপর হিসেবে করে বলা যাবে কী পরিমাণ সম্পদ খোয়া গেছে। বাসার সবই নিয়ে গেছে। শুধু তাই নয়, পুরো বাসাই তছনছ করে গেছে। কিছুক্ষণ পরই মামলা হবে। ’

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এইচএল/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।