ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

উন্মোচন হলো বঙ্গবন্ধু গোল্ড কাপের ট্রফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
উন্মোচন হলো বঙ্গবন্ধু গোল্ড কাপের ট্রফি উন্মোচন করা হলো বঙ্গবন্ধু গোল্ড কাপের ট্রফি-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উন্মোচন করা হলো বঙ্গবন্ধু গোল্ড কাপের ট্রফি। টুর্নামেন্টের ইতিহাসে পঞ্চম এই আসরে স্বাগতিক বাংলাদেশসহ মোট ছয়টি দেশ অংশগ্রহন করছে। আগামী ১ অক্টোবর বাংলাদেশ বনাম লাওস ম্যাচের মধ্যদিয়ে আসরের উদ্বোধন হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপ‌স্থিত ছি‌লেন, বাণিজ্যমন্ত্রী তোফা‌য়েল আহমেদ, বিমান ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফু‌ফে) সভাপ‌তি কাজী সালাহউ‌দ্দিন, সি‌নিয়র সহ-সভাপ‌তি সালাম মু‌র্শেদী, সহ-সভাপ‌তি কাজী না‌বিল আহেমদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অ‌ভি‌নেত্রী ও ম‌ডেল জয়া আহসান এবং বাংলা‌দেশ ক্লাব ফুটব‌লের কর্ণধারসহ অন্যান্য গন্যমান্য ব্য‌ক্তিবর্গ।

ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমআগামী ১২ অ‌ক্টোবর ফাইনা‌লে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপ‌স্থিত থাক‌বেন বলে জানা গে‌ছে।

এবারের টুর্নামেন্টের দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। যেখানে ‘এ’ গ্রুপে রয়েছে ফিলিস্তিন, নেপাল ও তাজিকিস্তান। আর গ্রুপ ‘বি’তে রয়েছে বাংলাদেশ, ফিলিপাইন ও লাওস।

গ্রুপ পর্বে বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচে ৫ অক্টোবর ফিলিপাইনের মোকাবেলা করবে। গ্রুপের ছয়টি ম্যাচই সিলেটে অনুষ্ঠিত হবে। আর ৯ ও ১০ অক্টোবর কক্সবাজারে দুটি সেমিফাইনাল। যেখানে ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে ফাইনাল ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস/এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।