[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

৪-১ গোলে মালদ্বীপের চ্যাম্পিয়নদের হারালো বসুন্ধরা কিংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২১ ৮:৩২:৫১ পিএম
শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা কিংস বনাম মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ

শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা কিংস বনাম মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ

নীলফামারী: নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস বনাম মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। 

ম্যাচটিতে প্রিমিয়াম লিগের চার বারের চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট ক্লাবকে ৪-১ গোলে হারায় বসুন্ধরা কিংস।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও জেলা ক্রীড়া সংস্থা এ খেলার আয়োজন করে।

পুরো ম্যাচটিতে আধিপত্য বিস্তার করে বসুন্ধরার হয়ে গোলগুলো করেন হাইতিয়ান ফরোয়ার্ড বেলফোট, অধিনায়ক তৌহিদুল আলম সবুজ, বদলি গাম্বিয়ান ফরোর্য়াড ওসমান জেলো ও আরেক বদলি মাহবুবুর রহমান সুফিল।

অতিথিদের শান্তনা সূচক একমাত্র গোলটি করেন ফরোর্য়াড কিপসন আথুহেইরে। তবে অতিথিরা একটি পেনাল্টি মিস করে।

খেলা দেখতে শেখ কামাল স্টেডিয়াম দর্শকে পরিপূর্ণ হয়ে ওঠে। বিরতির পর সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্যালারিতে প্রবেশ করেন এবং দর্শকদের অভিনন্দনের জবাব দেন। 

এসময় মালদ্বীপের রাষ্ট্রদূত আইশাদ শান সাকির, নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিণ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, নির্বাহী সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, কিংসের দলনেতা তহিদুল ইসলাম, বসুন্ধরা কিংসের সম্বয়কারী সালেক উর রহমান সুমন, সভাপতি ইমরুল হাসান, সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache