ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

খুলনার বাজে আউটফিল্ডে আহত সৌম্য-সাইফ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
খুলনার বাজে আউটফিল্ডে আহত সৌম্য-সাইফ মাঠের বাজে অবস্থার কারণে দিনের খেলা অসমাপ্ত রেখে মাঠ ছাড়ছেন খেলোয়াড়রা-ছবি: সংগৃহীত

ঢাকা: খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামের বাজে আউটফিল্ডে ফিল্ডিংয়ের সময় বিসিবি লাল দলের দুই সদস্য সৌম্য সরকার ও সাইফ হাসানের শরীরের বিভিন্ন জায়গায় ছিলে যায়। এরপর দিনের শেষ সেশনের খেলা কোচ, আম্পায়ার ও ম্যাচ অফিসিয়ালদের সিদ্ধান্তে আর মাঠে গড়ায়নি। ফলে চারদিনের এই ম্যাচের প্রথম দিনের পুরো একটি সেশন খেলা বন্ধ থাকে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভেন্যু ম্যানেজার আব্দুস সাত্তার কচি জানান, ‘দুজন ক্রিকেটার কিছুটা আঘাত পেয়েছে। আউটফিল্ড ড্যাম্প থাকায় এমনটা হয়েছে মনে হয়।


 
জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) শুরুর আগে জাতীয় দলের বাইরে থাকা ও হাই পারফরম্যান্স দলের (এইচপি) ক্রিকেটারদের বিসিবি সবুজ ও লাল দলে ভাগ করে চারদিনের এই ম্যাচটি আয়োজন করে বিসিবি গেমস ডেভেলপমেন্ট বিভাগ। সেই ম্যাচেই কী না এই দশা!
 
কিন্তু কেন? জানতে চাওয়া হয়েছিলো বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার ই এ এম কায়সারের কাছে। উত্তরে তিনি জানান, ‘অনেকদিন ধরে খেলা না হওয়ায় ও বৃষ্টির কারণে মাঠের কিছু জায়গা নরম ছিলো। সেসব জায়গা ঠিক করা হয়েছে। আগামিকাল সকাল ৯টাতেই খেলা শুরু হবে। ’

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় শুরু হওয়া এই ম্যাচটিতে দিনের প্রথম দুই সেশন শেষে ৫৯ ওভারে ৬ উ‌ইকেটের বিনিময়ে ১৭৭ রান সংগ্রহ করে বিসিবি সবুজ দল।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।