ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিসিবির ম্যাচ দিয়ে শুরু করলেন আশরাফুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
বিসিবির ম্যাচ দিয়ে শুরু করলেন আশরাফুল মোহাম্মদ আশরাফুল-ছবি: সংগৃহীত

খুলনা: গত ১৩ আগস্ট নিষেধাজ্ঞা কেটেছে মোহাম্মদ আশরাফুলের। নিষেধাজ্ঞা পুরোপুরি শেষে বাংলাদেশ ‘এ’ দলে জায়গা পেয়েছেন তিনি। এর মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোন ম্যাচে প্রতিনিধিত্ব করছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সৌম্য-তাসকিন-আশরাফুলদের নিয়ে চারদিনের ম্যাচ শুরু হয়েছে। সকাল সাড়ে ৯টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে এ খেলা শুরু হয়েছে।

বিসিবি সবুজ দল (এইচপি) ও লাল দলের (‘এ’ দল) মধ্যকার এ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সবুজ দল।

সবুজ দলে খেলছেন ইমরুল কায়েস, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মোঃ সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, মোঃ এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ। ছবি:বাংলানিউজঅপরদিকে বিসিবি লাল দলে খেলছেন মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মোঃ আল আমিন (জুনিয়র), মোঃ মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আইয়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

মূলত জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার নিয়ে ‘এ’ দল তৈরি করা হয়েছে। সেখানে রাখা হয়েছে পেসার তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, ব্যাটসম্যান সৌম্য সরকার, ইমরুল কায়েস, মার্শাল আইয়ুব, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুলদের। আর এইচপি টিমে রাখা হয়েছে উদীয়মান তারকাদের।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা,  সেপ্টেম্বর ১৯ , ২০১৮
এমআরএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।