ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও চ্যাম্পিয়ন হতে চায় টাই‌গ্রেসরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
আবারও চ্যাম্পিয়ন হতে চায় টাই‌গ্রেসরা টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিগত বেশ কয়েক মাস যাবৎ 'চ্যাম্পিয়ন' টাইটেলটি যেন একচ্ছত্র দখলে রেখেছে বাংলাদেশ নারী ক্রি‌কেট দল। এশিয়া কাপ এবং আয়ারল্যান্ড সিরিজের পর টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বেও চ্যাম্পিয়নের তকমা নিয়ে দেশে ফিরে লাল সবুজের অদম্য নারী দল।

এবার আসন্ন পাকিস্তান সিরিজেও সেই তকমাটি অটুট রাখতে চাইছে কোচ জেনি জেইনের শিষ্যরা। ১ অক্টোবর থেকে কক্সবাজারে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজ এবং তারপরে ওয়ানডে সিরিজে নিজেদের দাপট দেখাতে প্রত্যয়ী দলের টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন।

শুনতে খারাপ শোনালেও পাকিস্তানের বিপক্ষে এই পর্যন্ত খেলা ৯ টি-টোয়েন্টির মাত্র ১টিতে জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে বাংলাদেশ। সেটা এশিয়া কাপে।

কিন্তু আসন্ন এই সিরিজের আগে মন খারাপ করে দেয়া সেই পরিসংখ্যান মনেই করতে চাইছেন না এই টাই‌গ্রেস দলপতি। বরং শক্তিশালী দলটির বিপক্ষে আরও একটি জয় নিজের পরিসংখ্যানে যোগ করতে চাইছেন।

'অবশ্যই আমরা অনেক আত্মবিশ্বাসী। সবাই অনেক ভাল ফর্মে আছে, ভাল খেলছে। আশা করছি দুটি সিরিজেই আমরা ভাল খেলে চ্যাম্পিয়ন হব। '

আর এই ক্ষে‌ত্রে তাকে অভয় যোগাচ্ছে নিজেদের কঠোর পরিশ্রম ও প্রস্তুতি।

'আসলে আমাদের প্রস্তুতিটা অনেক ভাল হয়েছে, যেহেতু আমরা অনেক অনুশীলন করেছি, ক্যাম্প করেছি। আমাদের টার্গেটটা থাকবে মাঠে নামলে জেতার জন্যই মাঠে নামব। যাতে সবাই ভাল পারফর্ম করে ভাল রেজাল্ট করতে পারি। '

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সিরিজে অংশ নিতে কক্সবাজারের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।