[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

নেইমারের ‘অতি অভিনয়’কে সমর্থন দেন ক্লপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৮ ১১:১৭:৩৪ এএম
রাশিয়া বিশ্বকাপে খেলার মাঠে নেইমারের ‘অতি অভিনয়’ ব্যাপারটি সমালোচনার জন্ম দেয়-ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে খেলার মাঠে নেইমারের ‘অতি অভিনয়’ ব্যাপারটি সমালোচনার জন্ম দেয়-ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে খেলার মাঠে নেইমারের ‘অতি অভিনয়’ ব্যাপারটি সমালোচনার জন্ম দেয়। বিশেষ করে ব্রাজিল আসর থেকে ছিটকে যাওয়ার পর সমালোচনা হয় আরও বেশি। কিন্তু এমন ঘটনাকে ইতিবাচক হিসেবেই দেখছেন লিভারপুল কোচ ইয়র্গেন ক্লপ। আর তিনি জানিয়ে দেন, তার শিষ্যরা নেইমারের ওপর কোনো আঘাত করবে না।

আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর ইউরোপে আবারও শুরু হচ্ছে ক্লাবের খেলা। যা একেবারে চ্যাম্পিয়নস লিগ দিয়ে শুরু। মঙ্গলবার রাতে লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আতিথিয়েতা নিতে আসবে প্যারিস সেন্ট জার্মেই। যেখানে পিএসজির সেরা তারকা হিসেবে মাঠে নামবেন নেইমার।

এ নিয়ে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ক্লপ বলেন, ‘আমার কাছে এটি সাধারণ প্রতিক্রিয়া। কেননা অন্য ফুটবলাররা সবাই তার কাছে যায়। আর তাকে নিজেকে রক্ষা করতে হয়, এটাই আমি বুঝি। আমি মনে করি নিজেকে বাঁচাতে এমনটা দারুণ পদ্ধতি।’

নিজের শিষ্যদের সম্পর্কে জানাতে গিয়ে ক্লপ বলেন, ‘আমরা তাকে (নেইমার) ফাউল করার জন্য খেলবো না। আমরা ফুটবল খেলি এবং জিততে চাই। আমরা তার কাছে বল পাস করা থেকে বিরত থাকবো। তার বিপক্ষে চ্যাঞ্জেজ জানাতে প্রস্তুত থাকবো।’

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa