[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

লিটনকে এগিয়ে রাখলেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ১:৩৪:২৬ পিএম
লিটন কুমার দাস। ফাইল ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ২৪

লিটন কুমার দাস। ফাইল ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ২৪

আর মাত্র একদিন বাকী ১৪তম এশিয়া কাপের পর্দা ওঠার। ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই শুরু হবে এশিয়ার ক্রিকেট ‘বিশ্বকাপ’ খ্যাত এই আসরের। দলগুলো তাদের শেষ মুহূর্তের পরিকল্পনায় ব্যস্ত সময় পার করছে।

ব্যতিক্রম নয় বাংলাদেশও। তবে অন্যান্য সমস্যার মধ্যে টাইগারদের জন্য বড় মাথা ব্যথা তামিম ইকবালের ওপেনিং জুটি। বেশ কিছুদিন থেকেই একাধিক ক্রিকেটারদের নিয়ে পরীক্ষানিরীক্ষা করা হলেও তামিমের সঙ্গী হিসেবে নির্দিষ্ট কাউকে পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এশিয়া কাপে নিজের সঙ্গী হিসেবে লিটন দাসকেই এগিয়ে রাখলেন বাঁহাতি ব্যাটসম্যান তামিম।

চলতি বছরের এশিয়া কাপের আসর বসবে আরব আমিরাতে। সেখানে খেলার অভিজ্ঞতা বাংলাদেশের বেশিরভাগ ক্রিকেটারের নেই। তাই তো কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে প্রায় সপ্তাহ খানেক আগেই টাইগাররা পৌঁছে গেছে সংযুক্ত আরব আমিরাতে।

দলের সঙ্গে লিটন ছাড়াও আছেন নাজমুল হাসান শান্ত ও মোহাম্মদ মিঠুন। তবে লিটনের সম্ভাবনাই বেশি দেখছেন বাংলাদেশের সফল ওপেনার তামিম। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুবাইতে গণমাধ্যমকে তামিম বলেন, ‘সব কিছু ঠিক থাকলে লিটন দাসই ওপেনিং পার্টনার হবে আমার। সে সাম্প্রতিক সময়ে আমার সঙ্গে ওপেনিং করেছে বেশ কয়েকটি ম্যাচে। ওয়েস্ট ইন্ডিজে টেস্ট এবং টি-টোয়েন্টিতে  বেশ ভালো ব্যাটিং করছে। টিম ম্যানেজমেন্ট যদি চায় এতে অবাক হবার কিছু নেই।’

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache