[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বাংলাদেশের বিপক্ষে লঙ্কান শিবিরে আবারও ধাক্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ১০:০৬:৫২ এএম
শ্রীলঙ্কা ক্রিকেট দল ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা ক্রিকেট দল ছবি: সংগৃহীত

আর মাত্র কয়েক ঘণ্টা পরই পর্দা উঠবে এশিয়া কাপের ১৪ তম আসরের। এই মুহূর্তে দলগুলো নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। কিন্তু দুঃশ্চিন্তা বেড়ে চলছে লঙ্কা শিবিরে।

তৃতীয় ক্রিকেটার হিসেবে চোটে পড়েছেন দানুশকা গুনাথিলাকা। ইনজুরির কারণে ছিটকে গেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ চান্দিমাল। কমপক্ষে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না আকিলা ধনঞ্জয়া।

পিঠের নিচু অংশে চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন গুনাথিলাকা। ২৭ বছর বয়সী এই অলরাউন্ডারের বদলি হিসেবে লঙ্কান দলে যোগ দিচ্ছেন শেহান জয়সুরিয়া।

সেপ্টেম্বরের ১৫ তারিখে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ শুরু করবে শ্রীলঙ্কা। কিন্তু সে ম্যাচে থাকতে পারবেন না ধনঞ্জয়া। নিজের প্রথম সন্তানের অপেক্ষায় থাকা এই স্পিনার চলে যাবেন সন্তানসম্ভবা স্ত্রীর কাছে। তাই পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও পাওয়া যাবে না তাকে।

ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়া চান্দিমালের এশিয়া কাপ অনিশ্চয়তার মুখে পড়েছে। গ্রুপ পর্বে অনিশ্চিত এই ক্রিকেটার। চান্দিমালের শূন্যস্থান পূরণে ডাক পান উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা।

চান্দিমাল-ধনঞ্জয়া-গুনাথিলাকা না থাকায় লঙ্কান দলে দুশ্চিন্তার কালো ছায়া ঘন হচ্ছে। তবে কিছুটা হলেও নির্ভার থাকতে পারছে বাংলাদেশ। 

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এমকেএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache