ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

কলম্বিয়ার সঙ্গে পেরে উঠলো না আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ১২:০৬:৩৬ পিএম
পারল না আর্জেন্টিনা। ছবি: সংগৃহীত

পারল না আর্জেন্টিনা। ছবি: সংগৃহীত

নিজেদের সব অস্ত্র ব্যবহার করেও কলম্বিয়ার রক্ষণভাগ ভাঙতে পারেনি আর্জেন্টিনা। তবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের প্রধান অভাব ছিল দলের সেরা খেলোয়াড় লিওনেল মেসির অনুপস্থিতি।  

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বুধবার (১২ সেপ্টেম্বর) ভোরে মুখোমুখি হয় আর্জেন্টিনা ও কলম্বিয়া। গোলশূন্য ড্র-তে শেষ হয় ম্যাচটি।

মাত্র দুদিন আগে গুয়াতেমালাকে হারায় আর্জেন্টিনা।  সে ম্যাচেও ছিলেন না মেসি। জয়ী দলে বেশ কয়েকটি পরিবর্তন আনেন আর্জেন্টিনার অন্তর্বর্তীকালীন কোচ স্কালোনি। প্রথম একাদশে না রেখে দ্বিতীয়ার্ধে বদলি নামান পাওলো দিবালাকে।

ম্যাচের প্রথম থেকেই কলম্বিয়াকে চেপে ধরে আর্জেন্টিনা। কিন্তু গনসালো মার্তিনেস, ইকার্দি ও মাক্সিমিলিয়ানো মেসায় গড়া আর্জেন্টিনার আক্রমণভাগ কলম্বিয়ার গোলরক্ষক দাভিদ অসপিনাকে টলাতে পারেনি।

দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে দিবালা মাঠে নামায় আর্জেন্টিনার আক্রমণ ভাগ আরও শক্তিশালী হয়। কিন্তু লাভ হয়নি কিছুই। শেষ পর্যন্ত গোল শূন্য ড্রতেই মাঠ ছাড়তে হয়েছে সাদা-আকাশী জার্সিধারীদের।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল আর্জেন্টিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-12 12:06:36